ঈদে দীপ্ত টিভিতে আসছে সেলিব্রেটি গেম শো ‘জমবে খেলা’

  

পিএনএস ডেস্ক :ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে দীপ্ত টিভির বিশেষ আয়োজনে থাকছে সেলিব্রেটি গেম শো জমবে খেলা। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন মাসুদুল হক মিলু।

অনুষ্ঠানটি নিয়ে তিনি বলেন, দীপ্ত টিভি সবসময় চেষ্টা করে ভাল কিছু অনুষ্ঠান তৈরী করার। আমাদের দেশের দর্শকরা ঈদে পরিবারের সকলকে নিয়ে যে ধরনের অনুষ্ঠান টেলিভিশনের পর্দায় দেখতে চায় সে বিষয়টি বিবেচনা করে নির্মাণ করার চেষ্টা করেছি জমবে খেলা অনুষ্ঠানটি।ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে দীপ্ত টিভির বিশেষ আয়োজনে থাকছে সেলিব্রেটি গেম শো জমবে খেলা।

এই অনুষ্ঠানটিতে মোট ৬ জন সেলিব্রটি অংশগ্রহণ করেছেন এরা হলেন চলচ্চিত্র অভিনেতা সায়মন সাদিক, চলচ্চিত্র অভিনেত্রী আইরিন সুলতানা, চলচ্চিত্র অভিনেত্রী শিরিন শীলা, সংগীত শিল্পী সানিয়া সুলতানা লিজা, সংগীত শিল্পী সাব্বির, সংগীত শিল্পী ঐশী। এছাড়াও একটি বিশেষ অংশে রয়েছেন বিশিষ্ট ধারাভাষ্যকার চৌধুরী জাফর উল্লাহ্ সরাফত এবং শিশু শিল্পী হিসাবে অংশগ্রহণ করেছেন আহিয়ান হাসান।

নির্ধারিত কিছু মজার গেম নিয়ে সাজানো পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন শ্রাবন্য তৌহিদা। অনুষ্ঠানটিতে অংশগ্রহণ করে চলচ্চিত্র অভনেতা সায়ম সাদিক বলেন অনুষ্ঠানটি অনেক জমজমাট আয়োজনে নির্মিত হয়েছে এবং এই অনুষ্ঠানের প্রতিটি গেমই অনেক আকর্ষনীয় ছিল। আশা করা যায় এ্টি এবারের ঈদে টিভি অনুষ্ঠানগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান হিসাবে দর্শকদের কাছে গৃহীত হবে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech