ঐশ্বরিয়ার সৌন্দর্য নিয়ে একি বললেন ইমরান!

  

পিএনএস ডেস্ক :বলিউড তারকা ঐশ্বরিয়া রাই বচ্চন। ৪৪ বছর বয়সেও যার সৌন্দর্যের কাছে হিমশিম খায় হিন্দি ছবির দর্শক। দীর্ঘ ক্যারিয়ারে এই বিশ্ব সুন্দরী মাথায় পড়েছেন সাফল্যের অনেক মুকুট। আর তাকেই কি-না ‘প্লাস্টিক সৌন্দর্য’ বলে মন্তব্য করেছেন আরেক বলিউড তারকা ইমরান হাশমি।

বলিউড প্রযোজক করণ যোহরের উপস্থাপনায় ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানটিতে এমন মন্তব্য করেছিলেন ইমরান হাশমি। আর সে নিয়ে বেশ হৈ চৈ পড়ে যায়। এবার এই বিষয়ে নিজেই মুখ খুললেন ঐশ্বরিয়া।

আজ (১৪ আগস্ট) ইন্ডিয়ান এক্সপ্রেসে প্রকাশিত ঐশ্বরিয়া রাইয়ের এক সাক্ষাৎকারে স্বাভাবিকভাবেই উঠে আসে ‘প্লাস্টিক’ প্রসঙ্গ। তার কাছে জানতে চাওয়া হয়, অভিনয় পেশার শুরুর দিকে তিনি ছুঁরি-কাঁচির দ্বারস্থ হয়েছিলেন কী না। এছাড়াও, এ নিয়ে যে গুজব ছড়িয়েছে সে বিষয়েও তার মন্তব্য জানতে চাওয়া হয়।

এক ক্ষিপ্ত প্রতিক্রিয়ায় জাতিসংঘের এই শুভেচ্ছাদূত বলেন, “দেখুন, এমন পরিস্থিতিতে সব কিছুই যখন চলমান, তখন (প্রকৃত ঘটনা) আপনারা জানতে পারবেন। সৃষ্টিকর্তা আমার প্রতি বেশ মেহেরবান। তবে, কেউ যদি এমন কাজ (প্লাস্টিক সার্জারি) করতে চান সেটি হবে তার ব্যক্তিগত পছন্দের বিষয়।”

বিষয়টিকে আরেকটু খোলাসা করে ‘মোহাব্বাতেন’ অভিনেত্রী বলেন, “… অনেকের শারীরিক গঠন সুন্দর। তারপরও তারা বাড়তি কিছু করে থাকেন। সেই বাড়তি কিছু করার বিষয়টি নিয়ে বিতর্ক থাকতে পারে।… তবে সেটিও ব্যক্তি বিশেষের পছন্দের ওপর নির্ভর করে। এ বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে চিকিৎসকদের পরামর্শ নেওয়া উচিত। আর এর আগে জেনে নেওয়া উচিত এ কাজের ভালো-মন্দের দিকটিও।”


পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech