দীপিকাকে যে কারণে প্রত্যাখান করেছিলেন প্রভাস!

  

পিএনএস ডেস্ক :সঞ্জয় লীলা বানসালি। ভারতের খ্যাতনামা তারকা সিনেমা নির্মাতাদের একজন। তার ছবিতে অভিনয় করার জন্য সবাই মুখিয়ে থাকেন। আর সেটা যদি হয় 'পদ্মাবত'-এর মতো সিনেমা তাহলে তো কথাই নেই। তবে ভারতীয় গণমাধ্যমের খবর অনুসারে পদ্মবতে রাজা রাওয়ল রতন সিং-য়ের জন্য প্রথমে 'বাহুবলী' তারকা প্রভাসকেই বেছে নিয়েছিলেন সঞ্জয় লীলা বানসালি। তবে 'বাহুবলী' তারকা প্রভাস নাকি সেই প্রস্তাব ফিরিয়ে দেন।

কী শুনে অবাক হচ্ছেন? তবে খবরটা সত্যি। শোনা যাচ্ছে ২০১৫ সালে বাহুবলী-১ মুক্তি পাওয়ার পরই প্রভাসের অভিনয়ে মুগ্ধ হয়েছিলেন বানসালি। আর এরপরেই তিনি প্রভাসের কাছে 'পদ্মাবত'-এর মহারাজা রাওয়াল সিংয়ের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেন। একটি ওয়েবসাইটে প্রকাশিত তথ্য অনুসারে বানসালি নাকি ভীষণভাবে চেয়েছিলেন প্রভাস তাঁর ছবিতে অভিনয় করুন। তবে যখন প্রভাসের কাছে 'পদ্মাবত'-এর প্রস্তাব যায়, তখন তিনি বাহুবলী-২তে কাজ করার প্রস্তুতি নিচ্ছেন। তবে তা সত্ত্বেও নাকি প্রভাসের বানসালির সঙ্গে কাজ করার ইচ্ছা ছিল।

তবে 'পদ্মাবত'-এর গল্প শুনে প্রভাস নাকি এই ছবিতে কাজ করার বিশেষ উৎসাহ পাননি। আর তাই তিনি 'পদ্মাবত'-এ দীপিকার বিপরীতে কাজ করার প্রস্তাব ফিরিয়ে দেন। যদিও 'পদ্মাবত' ছবিতে রাজা রাওয়াল রতন সিংয়ের চরিত্রটি আলাউদ্দিন খলজির চরিত্রের তুলনায় কম গুরুত্বপূর্ণ ছিল। ছবি মুক্তির পরও রানী পদ্মাবতী ও খলজির চরিত্রে দীপিকা ও রণবীরের অভিনয় মন কাড়লেও শাহিদ তাঁদের গ্ল্যামারের মাঝে কিছুটা ম্লান হয়ে পড়েন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech