প্রিয়াঙ্কার আঙুলে কিসের আংটি?

  16-08-2018 06:24PM

পিএনএস ডেস্ক : বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার অনামিকা থেকে দ্যুতি ছড়াচ্ছে একটি হীরার আংটি। সেটার দাম মাত্র দুই লাখ ডলার বা দেড় কোটি টাকা। মূলবান এ আংটি নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা। এটিই কি তবে প্রিয়াঙ্কার এনগেজমেন্ট রিং?

হলিউডে কাজ শুরু করার পর প্রিয়াঙ্কাকে নিয়ে আলোচনা বেড়ে গেছে। ভারতের মেয়ে হলিউডে জায়গা করে নেওয়াটা সহজ কথা নয়। ভিন্ন এক ইন্ডাস্ট্রিতে প্রতিভার ছাপ রেখে আসা তাঁর নিজের দেশের জন‍্যও কম সম্মানের নয়। তাই তাঁকে নিয়ে একটু বাড়তি জল্পনা-কল্পনা হবে, সেটাই স্বাভাবিক। কথিত প্রেমিক নিক জোনসের সঙ্গে বিয়েটা না হওয়া পর্যন্ত এসব নিয়ে কথা চলতেই থাকবে।

সম্প্রতি আরেক বলিউড তারকা রাভিনা ট‍্যান্ডনের সঙ্গে ইনস্টাগ্রামে একটি সেলফি আপলোড করেন প্রিয়াঙ্কা। সেখানে খুব ভালোভাবে দৃশ‍্যমান হয় তাঁর বাঁ হাতের অনামিকায় বড় আকারের একটি হীরার আংটি। কোনো বিবৃতি না দিলেও আংটির ছবি প্রকাশই বলে দিচ্ছে, ‘কিছু একটা’ ঘটেছে। গোপনে এনগেজমেন্ট হয়তো সেরেই ফেলেছেন প্রিয়াঙ্কা।

এখন বাতাসে ভেসে বেড়াচ্ছে আংটির বিশদ বিবরণ। একটি অলংকার প্রস্তুতকারী প্রতিষ্ঠানের প্রধান ওই আংটি সম্পর্কে বলেছেন, ওটা ৪ ক‍্যারেটের কুশন-কাট হীরা। দাম প্রায় দুই লাখ ডলার।

প্রিয়াঙ্কা-নিকের এনগেজমেন্টের খবর ছড়িয়েছে আলী আব্বাস জাফরের এক বক্তব্যের পর। জাফর বলেন, প্রিয়াঙ্কা তাঁর আগামী চলচ্চিত্র ‘ভারত’ থেকে ‘বিশেষ কারণে’ সঠিক সময়ে (ইন দ্য ‘নিক’ অব টাইম) ফিরে এসেছেন।

এ ছাড়াও পাপারাজ্জিদের কাছ থেকে বেশ কয়েকবার ওই আংটি লুকানোর চেষ্টা করেছেন প্রিয়াঙ্কা। তাতেও বিষয়টি নিয়ে সন্দেহ গাঢ় হয় সবার।

সূত্রের দাবি, ইতিমধ্যে প্রিয়াঙ্কা-নিক—দুই পরিবারের দেখা-সাক্ষাৎ হয়েছে। প্রথমে প্রিয়াঙ্কা গিয়েছিলেন নিকের এক আত্মীয়র বিয়েতে। পরে নিক ভারতে এসে দেখা করে গেছেন প্রিয়াঙ্কার মায়ের সঙ্গে। সূত্র: মিড-ডে

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন