আসছেন নতুন মাহি!

  

পিএনএস ডেস্ক : দেশের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করা এই নায়িকা তরতর করে নিজের গ্রহণযোগ্যতা নিয়ে যান শীর্ষে। গত বছর তার অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ তো দেশজুড়েই ঝড় তোলে। তবে বেশ কিছু দিন আলোচনার বাইরে থাকার পর আবারো নিজের ট্র্যাকে ফিরেছেন মাহি।

আসন্ন ঈদে মাহি অভিনীত দুটি ছবি মুক্তি পাচ্ছে। যার একটির নাম ‘মনে রেখো’। এটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। এতে মাহির বিপরীতে নায়ক হিসেবে আছেন কলকাতার বনি সেনগুপ্ত।

একটি টিজার প্রকাশের পরই আলোচনায় আসে ‘মনে রেখো’ ছবিটি। যেখানে মাহি ও বনিকে একসঙ্গে ভালোভাবে গ্রহণ করেছে দর্শকরা। এবার প্রকাশ্যে এসেছে ‘মনে রেখো’ ছবির টাইটেল গানের প্রোমো। আর গানের দৃশ্যে বেশ চমকপ্রদ রূপে দেখা দিয়েছেন মাহি। এমন গ্ল্যামারাস লুকে তাকে এর আগে দেখা যায়নি; এমনটাই বলছেন দর্শকরা।

‘মনে রেখো’ শীর্ষক গানটি গেয়েছেন হৃদয় খান। এস এ হক অলিকের কথায় গানের সুর ও সংগীতায়োজনও করেছেন হৃদয়। গানের কোরিওগ্রাফি করেছেন আদিল শেখ। প্রোমো প্রকাশের পর দর্শকরা পুরো গানটির জন্য দারুণ আগ্রহ প্রকাশ করছে। শিগগিরই প্রকাশ হবে পুরো গান।

মাহি ও বনি ছাড়াও ‘মনে রেখো’ ছবিতে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু ও চিকন আলী প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে হার্টবিট প্রডাকশন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech