কঙ্গনার বিরুদ্ধে যে কারণে প্রতারণার অভিযোগ উঠলো!

  19-08-2018 04:42PM

পিএনএস ডেস্ক : বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত যেন বিতর্কের অপর নাম। অভিনয়ে যেমন প্রশংসিত হন তিনি, তেমনি বিতর্কেও এগিয়ে থাকেন যে কারোর চেয়ে। এবার তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে। আর অভিযোগটি করেছে একটি রিয়েল এস্টেট প্রতিষ্ঠান।

সম্পত্তি ক্রয় করে তার মধ্যস্তকারির অর্থ পরিশোধ করেননি কঙ্গনা, এমনই অভিযোগ কঙ্গনার বিরুদ্ধে। ওই রিয়েল এস্টেট কোম্পানির দাবি, গত বছরের সেপ্টেম্বরে মুম্বাইয়ের বান্দ্রার পালি হিলে কিছু সম্পত্তি ক্রয় করেন কঙ্গনা। যার মূল্য ২০১.৭ কোটি রুপি। এই সম্পত্তির মধ্যস্ততাকারীর পুরো ফি পরিশোধ করেননি।

গত জুলাই মাসে মুম্বাই পুলিশের কাছে লিখিত অভিযোগ করেন ওই রিয়েল এস্টেটের এক কর্তা। তিনি জানান, এরকম কিছু হবে, এটা আগে থেকেই আমি জানতাম। বিষয়টি এমনভাবে সাজানো হবে যেন ভুলটা আমার। বিষয়টি মিডিয়ার সামনে আনার কোনো ইচ্ছে নেই, কারণ আমি এখানে খুবই ক্ষুদ্র একজন ব্যক্তি এবং বিষয়টি সামনে আসলে আমার নিজেরই ক্ষতি হবে। তবে উভয় পক্ষের কাগজপত্র দেখলেই বিষয়টি পরিষ্কার হয়ে যাবে।

এদিকে কঙ্গনা দাবি করেছেন, চুক্তি অনুযায়ী পুরো ফি পরিশোধ করেছেন তিনি। তাছাড়া এই বিষয়টি তার ফিন্যান্স টিম দেখভাল করছে বলেও জানান কঙ্গনা। তাদের কাছ থেকে কঙ্গনা জানতে পেরেছেন যে, ইন্ডাস্ট্রি স্ট্যান্ডার্ড অনুযায়ী ১ শতাংশ মধ্যস্থতাকারী ফি দেয়া হয়েছে যা প্রায় ২২ লাখ রুপি। কিন্তু তারা এখন ২ শতাংশ দাবি করছে। এমন চুক্তি হয়নি, তাই এই অর্থ দেয়ার প্রশ্ন আসে না। সব কাগজপত্র আছে আমাদের কাছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন