ঈদকে সামনে রেখে তপন চৌধুরীর নতুন গান

  

পিএনএস ডেস্ক: প্রকাশ হল কিংবদন্তি কণ্ঠশিল্পী তপন চৌধুরীর নতুন গান। গানটির শিরোনাম ‘এই তো বেশ আছি’। গানটিতে তপন চৌধুরীর সঙ্গে কণ্ঠ দিয়েছেন স্বরলিপি। ঈদকে সামনে রেখে গানটির নান্দনিক একটি লিরিক ভিডিও প্রকাশ হয়েছে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশনের ইউটিব চ্যানেলে।

আঁকা বাঁকা পথ পেরিয়ে, আলো ছায়া সাথী করে, কিছুটা সময় নিয়ে রবো মুখোমুখি, হাসি দিয়ে চাঁদ, চাঁদ দেবে উঁকি এমনই কথার গানটি লিখেছেন জনপ্রিয় গীতিকার শহীদ মুহাম্মদ জঙ্গী, সুর করেছেন আলাউদ্দীন মাহমুদ সমীর ও সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ।

গানটি সম্পর্কে তপন চৌধুরী বলেন, ‘গানের কথা সুর ও সংগীত অসাধারণ হয়েছে। আমি প্রাণ খুলে গাওয়ার চেষ্টা করেছি। গানটি প্রকাশের পর থেকে আমার ভক্ত শ্রোতাদের কাছে ভালো সাড়া পাচ্ছি’। সংগীত পরিচালক সুমন কল্যাণ বলেন, ‘তপন চৌধুরী আমার প্রিয় শিল্পীদের মধ্যে একজন। তার জন্য গান করার অভিজ্ঞতা চমৎকার’।

গানের সুরকার আলাউদ্দীন মাহমুদ সমীর বলেন, 'তপন চৌধুরীর জন্য গান সুর করতে পেরে আমি ভীষণ আনন্দিত। অনুভূতির কথা বলে শেষ করা যাবে না। কারণ তপন চৌধুরী আমার মতো সবারই প্রিয় শিল্পী। তপন চৌধুরী গানটি গাওয়ার পর আরও নতুন নতুন গান সুর করার সাহস পেয়েছি। আশা করি সামনে আরও ভালো কিছু গান শ্রোতাদের উপহার দিতে পারব।'

গানটির ভিডিও :


পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech