ধর্মানুভূতিতে আঘাতের অভিযোগে 'জান্নাত'-এর প্রদর্শনী বন্ধ

  

পিএনএস ডেস্ক: সিনেমার নাম ‘জান্নাত’ তাই অভিযোগ এই সিনেমার বিরুদ্ধে। সিনেমায় ধর্মীয় অনুভতিতে আঘাতের দৃশ্যও রয়েছে। এমন অভিযোগ করেছেন সাতক্ষীরার কিছু ধর্মপ্রাণ মুসলিম। তার তাতেই সিনেমা বন্ধ করে দিয়েছে সাতক্ষীরা জেলা পুলিশ প্রশাসন। এসব কথা জানান সাতক্ষীরা শহরের সঙ্গীতা সিনেমা হলের সুপার ভাইজার মো. রাসেল।

তিনি বলেন, ‘পুলিশ প্রশাসনের নির্দেশনা অনুযায়ী সব পোষ্টার ব্যানার খুলে ফেলা হয়েছে। শুক্রবার সকাল থেকে সিনেমা হলে এই সিনেমা প্রদর্শনের কথা ছিলো। তবে প্রশাসনের বাঁধার মুখে তা বন্ধ হয়ে গেছে। তবে আমরা আর ওই সিনেমা চালাবো না এমনটাই জানিয়েছেন রাসেল।

সঙ্গীতা সিনেমা হলের ম্যানেজার আবদুল হক বলেন, নতুন করে সুলতান সিনেমা চালাচ্ছি। জান্নাত সিনেমা আর এখানে চালাবো না।’


সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ‘মুসলিমদের অভিযোগের প্রেক্ষিতে জান্নাত সিনেমা প্রদর্শন বন্ধ করে দেওয়া হয়েছে। সাতক্ষীরা একটি স্পর্শকাতর এলাকা। এখানে ধর্মীয় অনুভূতিতে আঘাত আনে এমন কোন কাজ করতে দেওয়া হবে না। তবে অভিযোগের পর বিষয়টি যাচাই বাছাই করা হচ্ছে। যাচাই বাছাইয়ের পর যদি দেখা যায় সিনেমাটিতে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে এমন কোন বিষয় নেই তবে প্রদর্শনের জন্য অনুমতি দেওয়া হবে। তবে আপাতত জান্নাত সিনেমা প্রদর্শন বন্ধ থাকবে।’


ঈদুল আযহায় মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত সিনেমা জান্নাত সিনেমাটি মুক্তি পায়। এতে অভিনয় করেছেন সাইমন সাদিক, মাহিয়া মাহি, মিশা সওদাগর, আলী রাজ প্রমূখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech