তেলেগু ছবিতে বাংলাদেশের মেঘলা

  17-09-2018 09:24PM

পিএনএস ডেস্ক : বাংলাদেশের কয়েকটি ছবিতে ছোট কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন মেঘলা মুক্তা। অনেকের মতে, সবদিক থেকে যোগ্য হওয়ার পরও দেশের চলচ্চিত্রে উঠতি এই নায়িকার মূল্যায়ন সেভাবে হয়নি। ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘পাষাণ’ ও ‘নবাব’ ছবিগুলোতে ছোট চরিত্রে অভিনয় করেছেন তিনি। এবার এই নায়িকা তেলেগু ছবির শুটিং করেছেন। খবরটি পুরোনো। সম্প্রতি এই ছবির পোস্টার প্রকাশিত হয়েছে। অফিশিয়াল এই পোস্টারে বাংলাদেশের মেঘলা মুক্তাকে যথেষ্ট গুরুত্ব দেওয়া হয়েছে। পোস্টার প্রকাশের পর প্রশংসায় ভাসছেন এই নায়িকা।

শুরুর দিকে র‍্যাম্পে কাজ করেছেন মেঘলা। মডেল হিসেবে কাজ করেছেন বিলবোর্ড আর গানের ভিডিওতে। বড় পর্দায় অভিনয়ের স্বপ্ন থেকে নাম লেখান সিনেমায়। সেই স্বপ্ন এখন দেশের গণ্ডি পেরিয়েছে, মেঘলা কাজ করছেন তেলেগু ছবিতে। মেঘলা অভিনীত প্রথম তেলেগু ছবির নাম ‘সাকালা কালা ভাল্লাভুডু’। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন নায়ক তানিস্ক রেড্ডি। শিগগিরই মুক্তি পাবে ছবিটি। এর আগে প্রচারের অংশ হিসেবে এসেছে পোস্টার—এমনটাই জানালেন মেঘলা।

মেঘলা এখন আছেন কক্সবাজারে। সেখান থেকে প্রথম আলোকে তিনি বলেন, ‘তেলেগু ছবির অফিশিয়াল পোস্টার প্রকাশের পর ফেসবুকে আপলোড করি। অনেকে শুভকামনা জানাচ্ছেন। আমি উৎসাহ যেমন পাচ্ছি, পাশাপাশি ভালো কাজের জন্য অনুপ্রাণিত হচ্ছি। ছবির পোস্টারে অন্যদের মতো নিজেরও খুব ভালো লেগেছে। এই ছবির মধ্য দিয়ে আমি স্বপ্নের পথে একধাপ এগিয়ে গেলাম। সামনে যেন আরও অনেক স্বপ্নের দরজা খোলে, সেই দোয়া চাই।’

মেঘলা জানান, অক্টোবর মাসের দ্বিতীয় সপ্তাহে তাঁর অভিনীত তেলেগু ছবিটি মুক্তির কথা রয়েছে। চূড়ান্ত তারিখ না জানতে পারলেও বললেন, ‘শুনেছি বড় পরিসরে দক্ষিণ ভারতে ছবিটি মুক্তি পাবে। ওখানেও নাকি ছবিটি নিয়ে ব্যাপক প্রচার শুরু হয়ে গেছে।’

‘সাকালা কালা ভাল্লাভুডু’ ছবির পরিচালক শিবা গণেশ। এই ছবিতে অভিনয়ের জন্য গত বছর ডিসেম্বরে হায়দরাবাদে অডিশন দেন মেঘলা। শতাধিক প্রতিযোগীকে টপকে ছবিতে নায়িকা হওয়ার সুযোগ পেয়েছেন। এ বছর শুরুতে এই ছবির শুটিং করেন তিনি।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন