মেহজাবিনে মজেছেন মাহফুজ

  19-09-2018 11:06AM

পিএনএস ডেস্ক :জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ টিভি নাটক, চলচ্চিত্রে অভিনয়, মডেলিং ও উপস্থাপনার পাশাপাশি টিভি ধারাবাহিক নির্মাণ করেও তিনি সুনাম কুড়িয়েছেন। অন্যদিকে এই রোমান্টিক অভিনেতা ১৯৯৪ সালে চয়নিকা চৌধুরীর লেখা ‘বোধ’ নাটক প্রযোজনার মাধ্যমে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেন।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এ অভিনেতা নির্মাতা চয়নিকা চৌধুরীর অসংখ্য নাটকে অভিনয় করেছেন। বরাবরের মতো এবারও তিনি এই নির্মাতার একটি নাটকে অভিনয় করছেন। ফারিয়া হোসেনের লেখা ‘তোমারই প্রেমে প্রতিদিন’ নামের এই নাটকে তার বিপরীতে রয়েছেন দেশের আরেকজন সু-অভিনেত্রী মেহজাবিন। নাটকটি প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘দীর্ঘ ১৮ বছরের পরিচালনার ক্যারিয়ারে মাহফুজ আহমেদকে নিয়ে অনেক নাটক বানিয়েছি। এই রোমান্টিক হিরোকে আমি ম্যাজিকম্যান বলে ডাকি। আর মেহজাবিন তো এই সময়ের রোমান্টিক রাজকন্যা।

মাহফুজ আগেই পরীক্ষিত আর মেহজাবিন এই সময়ের অন্যতম একজন মেধাবী অভিনেত্রী। তাই দুজনকে জুটি করে কাজটি অসাধারণ হবে বলে মনে করছি। এটি একটি লাভ স্টোরি নাটক। ২২-২৩ তারিখ নাটকটির শুটিং।’ জানা যায়, নাটকটিতে মাহফুজের নাম সজীব, যিনি ‘শর্ট টার্ম মেমোরি’ রোগে ভুগছেন। প্রতিদিন যা ঘটে, তিনি তা লিখে রাখেন। ঘটনাক্রমে তার সঙ্গে পরিচয় হয় মেহজাবিনের। এরপর প্রেম।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন