এবার 'দিলবার' এর অ্যারাবিক ভার্সনে গাইবেন নোরা ফাতেহি

  

পিএনএস ডেস্ক :নাচ-অভিনয়ের পর এবার গায়িকা হিসেবে নাম লেখালেন নোরা ফাতেহি। নব্বইয়ের বিখ্যাত ট্র্যাক 'দিলবার' গানটিই বদলে ব্যবহার হয়েছে নতুন ছবি 'সত্যমেব জয়তে'-তে। আর এ গানটিতে পারফরম করেই জনপ্রিয়তার তুঙ্গে ওঠেন এই বেলি ডান্সার ও অভিনয়শিল্পী।

আর আন্তর্জাতিক মঞ্চেও গানটি এখন হিট। সেই জনপ্রিয়তার কথা মাথায় রেখেই 'দিলবার'-এর একটি অ্যারাবিক ভার্সন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর তাতেই গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করছেন নোরা।

নোরার সঙ্গে এই প্রজেক্টে আছে মরক্কোর মিউজিক্যাল গ্রুপ 'ফাইরে'।

এ প্রসঙ্গে নোরা বলেন, ভারত-মরক্কো দুই দেশের জন্যই খুব বড় পদক্ষেপ এটা। কেননা এরই মাধ্যমে এই প্রথম সাংগীতিক দিক থেকে মেলবন্ধন হতে চলেছে ভারতীয় ও মরক্কোর সংস্কৃতির।

তিনি আরো বলেন, গায়িকা হিসেবে 'দিলবার'ই তাঁর প্রথম কাজ। 'ফাইরে'র সদস্যরা তাতে তাল মেলাবেন তাঁর সঙ্গে। মধ্যপ্রাচ্যে গ্রহণযোগ্যতা বাড়াতে মিউজিক ভিডিওর পরিচালনা করছেন মরক্কোরই এক নামি পরিচালক। একটি রেকর্ডিং সংস্থার সঙ্গে ইতিমধ্যেই চুক্তি হয়েছে দুই পক্ষের। তারা তাদের চ্যানেলে অ্যারাবিক 'দিলবার' লঞ্চ করার প্রতিশ্রুতি দিয়েছেন।

যতদূর জানা যাচ্ছে, সব কিছু ঠিকঠাক থাকলে আসছে অক্টোবরেই সামনে আসবে 'দিলবার'-এর এই অ্যারাবিক ভার্সন। সেই সঙ্গে প্রকাশ্যে আসবেন গায়িকা নোরা-ও। তবে বিশ্বজয়ের অভিযানের শেষ নয় এখানেই। নায়িকা-গায়িকার ইচ্ছে, অ্যারাবিক ভার্সন হিট হলে 'দিলবার' নিয়ে তিনি পাড়ি দেবেন সুদূর আফ্রিকা!

সূত্র : বলিউড লাইফ.কম

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech