টিভি কিনে নতুন গাড়ি পেলেন চা দোকানি বাবলু

  20-09-2018 04:47PM

পিএনএস, নিজস্ব প্রতিবেদক : চলছে ‘ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৩’। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রয়েছে নতুন গাড়ি পাওয়ার সুযোগ। ক্যাম্পেইনের শুরুতেই বাজিমাত। এবার ওয়ালটন টেলিভিশন কিনে নতুন গাড়ি পেয়েছেন চুয়াডাঙ্গার মো. বাবলু হোসেন। কিস্তিতে ওয়ালটন টিভি কিনে নতুন গাড়ি পেয়ে চায়ের দোকানদার বাবলুর ঘরে এখন চাঁদের হাট।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) বাবলু হোসেনের হাতে নতুন গাড়ির চাবি তুলে দেন ওয়ালটনের নির্বাহী পরিচালক মো. নজরুল ইসলাম এবং মো. হুমায়ুন কবীর। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের ডেপুটি ডিরেক্টর রাকিবুল হোসাইন, মার্কেটিং অ্যান্ড সেলস বিভাগের জোনাল ম্যানেজার জহিরুল ইসলাম, যশোর জোনের এরিয়া ম্যানেজার ফজলে রাব্বি সিদ্দিকী এবং গোল্ডস্টার ইলেকট্রনিক্সের স্বত্ত্বাধিকারী মাহফুজ-উর-রহমান জোয়ার্দার।

বাবলু হোসেন চুয়াডাঙ্গা সদর উপজেলার গবর গাড়া গ্রামের বাসিন্দা। গত সোমবার (১৭ সেপ্টেম্বর, ২০১৮) শহরের বাদুরতলার গোল্ডস্টার ইলেকট্রনিক্স থেকে ১৪ হাজার টাকা মূল্যের একটি ২৪ ইঞ্চি এলইডি টিভি কেনেন তিনি। ৫ হাজার টাকা ডাউন পেমেন্ট দিয়ে কিস্তিতে টিভিটি কেনেন বাবলু। এরপর মোবাইল ফোন দিয়ে রেজিস্ট্রেশন করলে নতুন গাড়ি পাওয়ার মেসেজ পান তিনি।

উল্লেখ্য, অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানের লক্ষ্যে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। চলতি বছরে এর আগেও দুই দফা চলেছে এই ক্যাম্পেইন। দুই সিজনেই ব্যাপক গ্রাহকপ্রিয়তা পাওয়ায় ১ সেপ্টেম্বর থেকে ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-৩ শুরু হয়েছে। দেশের যে কোনো ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম থেকে ফ্রিজ, টিভি কিংবা এয়ার কন্ডিশনার কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রি পণ্য অথবা নিশ্চিত ক্যাশব্যাক।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন