হলিউডে পা রাখলেন টাইগার শ্রফ!

  22-09-2018 09:53PM

পিএনএস ডেস্ক :এবার টাইগারের ভক্তদের জন্য সুখবর। বলিউডের তরুণ প্রজন্মের আলোচিত অভিনেতা টাইগার শ্রফ এবার হলিউডের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। খুব একটা বেশি ছবিতে অভিনয় করা হয়ে উঠেনি। তবে এরইমধ্যে বেশ আলোচনায় এসেছেন। জনপ্রিয়তার দিক দিয়েও অন্য নায়কদের থেকে খুব একটা পিছিয়ে নেই। তার ছবির বিরাট ভক্তকুল তৈরি হয়েছে।

হলিউডের প্রযোজক লরেন্স কাসানফের সঙ্গে কথাও বলেছেন টাইগার। এখানেই শেষ নয়। টাইগারের সঙ্গে কথা বলতে লরেন্স চলতি সপ্তাহের শেষের দিকে মুম্বাই আসছেন।

হালের এই নায়কের শেষ ছবি ‘বাঘি ২’। এটি ‘বাঘি’ সিক্যুয়েল। প্রথম ছবিতেও টাইগারই অভিনয় করেছিলেন। এতে অভিনয় করে প্রশংসিত হন তিনি। পাশাপাশি এও প্রমাণ করেন বলিউডে নিজের স্থায়ী অবস্থান তৈরি এই নায়ক।

তার পরবর্তী ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’। করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’র সিক্যুয়েল এটি। ছবিটি পরিচালনা করছেন পুনিত মালহোত্রা। এদিকে হৃত্বিকের সঙ্গে আরও একটি ছবিতে অভিনয় কথা রয়েছে তার। সবমিলে বলিউডে টাইগারের বেশ ব্যস্ততা। এখন এই ব্যস্ততা ফেলে হলিউডের ছবিতে কীভাবে সময় দেবেন সেটাই দেখার বিষয়। তবে যেকোনো মূল্যে হলিউডে নিজের নাম লেখাতে চান টাইগার এমনটাই জানা গেছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন