অক্টোবরে আসছে মাহি-তায়েবের সিনেমা

  

পিএনএস ডেস্ক: ‘অন্ধকার জগত: দ্য ডার্ক’ নামের একটি সিনেমাতে অভিনয় করেছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ডিএ তায়েব।

বদিউল আলম খোকন পরিচালিত সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে আজ শনিবার। এফডিসিতে ছবিটির অডিও প্রকাশনা অনুষ্ঠানে জানানো হয়, আগামী ১৯ সেপ্টেম্বর সারা দেশে মুক্তি পাবে 'অন্ধকার জগত'।

অনুষ্ঠানে বদিউল আলম খোকন বলেন, 'আমরা একটি গল্পভিত্তিক ভাল সিনেমা নির্মাণের চেষ্টা করেছি। এখানে প্রথমবারের মত মাহি ও ডি এ তায়েব জুটি হয়েছেন। বেশ কিছু শ্রুতিমধুর গানও আছে। ছবিটি ১৯ সেপ্টেম্বর মুক্তি দিতে চাই। আমাদের প্রত্যাশা দর্শক ছবিটি দেখে বিনোদিত হবেন।'

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ছবির নায়ক ও প্রযোজক ডি এ তায়েব। ছবিটিকে শুভেচ্ছা জানাতে হাজির ছিলেন চিত্রনায়ক ফারুক, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার প্রমুখ।

শুরুর দিকে সিনেমাটির নাম ছিল ‘কাঙাল’। পরে নাম পরিবর্তন করে অন্ধকার জগৎ রাখা হয়। সিনেমাটিতে মাহির মায়ের চরিত্রে অভিনয় করছেন গুলশান আরা। আর মাহি অভিনয় করছেন গোয়েন্দা পুলিশের চরিত্রে। ছবিতে তিনি একটি আইটেম গানেও অংশ নিয়েছেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech