পেশাদার খুনি ও পুলিশ ঊর্মিলার প্রেম

  25-09-2018 06:23AM



পিএনএস ডেস্ক: টিভি পর্দার ব্যস্ত দুই অভিনয়শিল্পী শ্যামল মাওলা ও ঊর্মিলা শ্রাবন্তী কর। দুজনেই সারা বছর ব্যস্ত থাকেন টিভি নাটক নিয়ে। পাশাপাশি দেখা যায় বিজ্ঞাপনেও। দুজনকে একসাথে দেখা গেছে বহু নাটকে। আবারও এ জুটি একসাথে কাজ করেছেন নতুন একটি নাটকে।

গতকাল রাজধানীর উত্তরায় ‘প্রণয় তীর্থ’ শিরোনামে একটি নাটকের শুটিং শেষ হয়েছে। আওরঙ্গজেবের রচনায় নাটকটি পরিচালনা করেছেন কৌশিক শংকর দাশ। এ নাটকে শ্যামল মাওলাকে একজন পেশাদার খুনি এবং ঊর্মিলাকে দেখা যাবে পুলিশের চরিত্রে।

শ্যামল মাওলা বলেন, ‘আমার চরিত্রটা একজন গুন্ডার যে কিনা প্রফেশনাল কিলার। আমি যে এলাকায় থাকি সেখানে নতুন একটি বাসায় ঊর্মিলা ওঠে। সে তার পরিচয় গোপন রাখে। সে এই এলাকায় আসে মূলত আমাকে ধরার জন্য। এরপর শুরু হয় নতুন টুইস্ট। খুব সুন্দর একটা কাজ করেছি বলবো। সবার ভালো লাগবে।’

ঊর্মিলা শ্রাবন্তী কর বলেন, ‘একজন পুলিশের চরিত্রে এ নাটকে অভিনয় করেছি। শ্যামলকে ধরার জন্য পরিচয় লুকিয়ে তার এলাকায় উঠি। একটা সময় তার সাথে প্রেমও হয়ে যায়। গল্পে দারুণ একটা টুইস্ট আছে।’ নির্মাতা জানালেন, নাটকটি শিগগিরই কোনো বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন