আগামী সংসদ নির্বাচনে অংশ নেবেন ফেরদৌস!

  03-10-2018 12:34PM

পিএনএস ডেস্ক :ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক ফেরদৌস জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবেন। আওয়ামী লীগের প্রার্থী হয়ে যশোর-৩ আসন থেকে নির্বাচনে লড়বেন তিনি; এমন খবর গত কয়েক দিন ধরে শোবিজ পাড়ায় শোনা যাচ্ছে। একাধিক ঘনিষ্ঠ সূত্র থেকেও বিষয়টির ইঙ্গিত পাওয়া যায়।

সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে রাষ্ট্রীয় সফরে সঙ্গী হয়ে আমেরিকায় যান ফেরদৌস। সেখানে সরকারি অতিথি হিসেবে বেশকিছু গুরুত্বপূর্ণ কর্মসূচিতে অংশ নেন। এই সফরকে কেন্দ্র করেই ছড়িয়েছে ফেরদৌসের নির্বাচনে আসার খবর।

ফেরদৌস বলেন, আসলে এখনো তো কিছু চূড়ান্ত হয়নি। আগে বিষয়টি চূড়ান্ত হোক, তারপর আনুষ্ঠানিকভাবে সবাইকে জানাব। নির্বাচন তো আর গোপনে করা যায় না।

তাদের মতে, আসছে নির্বাচনে ফেরদৌসকে যশোর-৩ আসনের আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দেখার সম্ভাবনা রয়েছে। তিনি ওই আসনে মনোনয়নপ্রত্যাশী। এরই মধ্যে আওয়ামী লীগের উপর মহল থেকে গ্রিন সিগন্যালও পেয়েছেন ফেরদৌস।

জানা গেছে, নায়ক ফেরদৌসের জন্ম কুমিল্লার তিতাশ উপজেলায়। তবে তিনি নির্বাচনে লড়বেন যশোর-৩ সদর আসন থেকে। যশোর সদরের ঘোপে ফেরদৌসের শ্বশুরবাড়ি। তার স্ত্রী তানিয়া ফেরদৌসের বাবা মরহুম আলী রেজা রাজু ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি। তিনি সাংসদও ছিলেন ওই আসনের। তার পরিবর্তেই ফেরদৌস আওয়ামী লীগের প্রার্থী হবেন বলে জানা গেছে।

উল্লেখ্য, ফেরদৌসের জন্মস্থান কুমিল্লার তিতাশ উপজেলায়। তার শ্বশুরবাড়ি যশোরে। আর শ্বশুরের এলাকা থেকেই নির্বাচনে লড়বেন তিনি। তার শ্বশুর মরহুম আলী রেজা রাজু যশোর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও যশোর-৩ আসনের সংসদ সদস্য ছিলেন। শ্বশুরের পরিবর্তেই আওয়ামী লীগের হয়ে নির্বাচন করতে যাচ্ছেন ফেরদৌস।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন