সালমানের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন শিল্পা

  04-10-2018 08:00PM

পিএনএস ডেস্ক: বলিউড সুপারস্টার সালমান খান। ক্যারিয়ারের শুরুতে বান্ধবীদের তালিকায় সালমানের নামের পাশে যোগ হয়েছে সোমি আলি, আবার কখনও ঐশ্বরিয়া রায় বচ্চন থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ, সঙ্গীতা বিজলানি নাম। এবার নতুন করে যোগ হল আরেকটি নাম। আর তিনি হলেন 'দাস' খ্যাত অভিনেত্রী শিল্পা শেঠি।

জি-নিউজ জানায়, সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সালমানের সঙ্গে পুরনো সম্পর্ক নিয়ে মুখ খুলেন শিল্পা শেঠি।

তিনি বলেন, 'ভাইজান' খ্যাত অভিনেতা বরাবরই তার খুব ভাল বন্ধু। শিল্পার বাবা থাকাকালীন মাঝে মধ্যেই সালমান তাদের বাড়িতে হাজির হতেন। এমনকী, কখনও কখনও মাঝ রাতেও শিল্পা শেঠির বাড়িতে হাজির হতেন সলমন খান। শিল্পার বাবার সঙ্গে বসে কখনও কখনও মদ্যপান করতেও দেখা যেত সালমানকে। এমনই সম্পর্ক ছিল তাদের। ফলে বাবার মৃত্যুর পর তাদের পরিবারের মত ভেঙে পড়েছিলেন সালমান খানও। তার বাবা শেষকৃত্যে হাজির হয়ে, তারপর সেখান থেকে বের হয়ে যান সালমান খান। আর সেখানে গিয়েই কান্নাকাটি শুরু করেন 'ভাইজান'।

এমনটাই জানান শিল্পা। ফলে, সালমান খানের সঙ্গে বন্ধুত্ব ছাড়া আর কখনওই তিনি অন্য কোনও সম্পর্কে জড়াননি বলেও জানান বলিউড এ বিউটি।সম্প্রতি সালমন খানের ‘দশ কা দম’-এ হাজির হন শিল্পা শেঠি। শিগগিরই ‘হিয়ার মি লাভ মি’ বলে একটি অনলাইন শো নিয়ে হাজির হবেন শিল্পা। যা নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত শিল্পার ভক্তরা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন