‘কুচ কুচ হোতা হ্যায়’ ছবিতে অভিনয় কারণ বললেন সালমান

  18-10-2018 12:23AM

পিএনএস ডেস্ক: বলিউডের পরিচালক করণ জোহরের পরিচালক হিসেবে অভিষেক হয়েছিল ‘কুচ কুচ হোতা হ্যায়’ ছবিটি দিয়ে। প্রথম ছবিতেই সাফল্যের দেখা পেয়েছিলেন তিনি। সম্প্রতি ছবিটির দুই দশক পূর্তিতে এক পার্টির আয়োজন করেন করণ। সেখানে উপস্থিত ছিলেন ছবিটির তারকারা।

তবে ব্যস্ততার কারণে উপস্থিত হতে পারেননি সালমান খান। তবে সশরীরে উপস্থিত হতে না পারলেও ভিডিওকলের মাধ্যমে কিছু সময়ের জন্য যোগ দিয়েছিলেন সবার সঙ্গে। জানালেন, ছবিটিতে ছোট এই চরিত্রে কাজ করার কারণ।

সালমান জানালেন, করণ তার প্রথম ছবির ‘আমান’ চরিত্রটি নিয়ে বেশ দুশ্চিন্তায় ছিলেন। অনেকের কাছেই ধর্ণা দিয়েও লাভ হয়নি, অবশেষে করণ গিয়েছিলেন সালমানের বোন আলভিরার কাছে। এবং জানান তার এটি প্রথম ছবি যেখানে সে কাজল শাহরুখ ও রানিকে অভিনয় করাচ্ছেন কিন্তু আমান চরিত্রটি ছোট হলেও খুব গুরুত্বপূর্ণ, তবে কেউ চরিত্রটিতে অভিনয় করতে রাজি হচ্ছেন না।

তখন সালমানের বোন সালমানকে বলেন, করণ একদমই তরুণ পরিচালক এটি তার প্রথম কাজ, সালমানের উচিত করণকে সাহায্য করা। পরবর্তীতে সালমান করণের সঙ্গে একটি পার্টিতে দেখা হওয়ার পর কাজ করার সম্মতি দেন।

শুধু তাই নয় সালমান জানান, সেটিই ছিল করণের সঙ্গে আমার শেষ ও প্রথম কাজ। এরপর করণ এতই ব্যস্ত যে একসঙ্গে আর কাজ করা হয়নি। তাই একটু টিপ্পনি কেটে করণের উদ্দেশ্যে সালমান বলেন ‘সুযোগ পেলে আবারও একসাথে কাজ করার জন্য ডেকো কখনো’।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন