আইয়ূব বাচ্চুর জন্য লাইভে কাদলেন অবসকিওরের টিপু

  20-10-2018 12:26AM

পিএনএস ডেস্ক : কান্না থামছেই না, কিংবদন্তি সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চুর জন্য তার সহকর্মী ও তারকাদের। গতরাতে বরগুনায় একটি কনসার্টে আইয়ুব বাচ্চুর জন্য কেঁদেছিলেন দেশের আরেক রকস্টার জেমস, আর আজ সকালে একটি টেলিভিশন লাইভ অনুষ্ঠানে কাঁদলেন দেশের জনপ্রিয় ব্যান্ড অবস্কিওর-এর প্রতিষ্ঠাতা ও ভোকালিস্ট সাইদ হাসান টিপু।

গতকাল আইয়ুব বাচ্চুর মৃত্যুর পরে রাজধানীর স্কয়ার হাসপাতালে ছুটে গিয়েছিলেন টিপু। সেসময় তার সঙ্গে ছিল তার স্ত্রী ও শহীদ আলতাফ মাহমুদ কন্যা শাওন মাহমুদ।

জনপ্রিয় ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুর হঠাৎ মৃত্যুতে শোকাহত টিপু তার ফেসবুকেও জানিয়েছেন শোকবার্তা। সেখানে টিপু লিখেছেন, ১৯৮৬ সালে সারগাম স্টুডিওতে বাচ্চু ভাইয়ের সাথে পরিচয়। অবস্কিওর প্রথম অ্যালবাম শেষ করেছে তখন। গান শুনে পিঠ চাপড়ে দিয়েছেন, বলেছেন এই তো শুরু, আরও অনেক ভালো কাজ করতে হবে সামনে। অবস্কিওরের অ্যালবাম বের হবার পর হঠাৎ একদিন সারগামে ডেকে বললেন, চিটাগাং শো করবি ? ১০ হাজার টাকা বাজেট। অবস্কিওরের কোনও স্টেজে সেটাই প্রথম গান করা – বাচ্চু ভাইয়ের সাথে স্মৃতির শেষ নেই কিন্তু ওনার সাথে গল্পগুলো যে স্মৃতি হয়ে যাবে সেটা ভাবিনি কখনো – ওপারে ভালো থাকুন। গিটারের জাদুকর – আপনার তুলনা আপনি নিজেই – এদেশে আপনার মত আর একজন জাদুকর আর কখনো তৈরী হবে না।

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার মাত্র ৫৬ বছর বয়সে আইয়ুব বাচ্চু মারা যান। তার আকস্মিক মৃত্যুতে সারা দেশে শোকের ছায়া নেমে আসে। আইয়ুব বাচ্চু ছিলেন একাধারে গায়ক, গিটারবাদক, গীতিকার, সুরকার, সংগীত পরিচালক। গিটারের জাদুকর হিসেবে আইয়ুব বাচ্চুর সুনাম ছিল।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন