১১ নম্বর প্রেমে মজেছেন সুস্মিতা!

  

পিএনএস ডেস্ক : সুস্মিতা সেনের জীবনে এখন নতুন প্রেম রোহমান শল। প্রকাশ্যে কিছু না বললেও বেশ কয়েক মাস হলো রোহমানের সঙ্গেই ঘোরাফেরা করতে, সময় কাটাতে দেখা যাচ্ছে প্রাক্তন মিস ইউনিভার্সকে। মাঝে মধ্যেই সুস্মিতার বাড়িতেই গিয়ে থাকেন রোহমান। দীপাবলিতেও সুস্মিতা ও তার মেয়েদের সঙ্গেই সময় কাটাতে দেখা গেল রোহমানকে।

একটি র‍্যাম্প শোতে গিয়ে সুস্মিতার সঙ্গে রোহমানের আলাপ। শোনা যায়, সেখান থেকেই নাকি বন্ধুত্ব ও প্রেম। রোমমান শল বয়স এখন ২৭, আর সুস্মিতার ৪২। অর্থাৎ রোহমান সুস্মিতার থেকে ১৫ বছরের ছোট, তবে তাতে কী আর আসে যায়। ৪২ এর সুস্মিতা অনেকের থেকেই অনেকে বেশি মোহময়ী। তবে শুধু সুস্মিতাই নন, তার মেয়ে রিনি ও আলিশা দুজনের সঙ্গেই বেশ ভালো বন্ধুত্ব করে ফেলেছেন রোহমান। কখনও রিনির সঙ্গে রেওয়াজ করতে আবার কখনও আলিশার খেলার সঙ্গী হতে দেখা যায় রোহমানকে।

সম্প্রতি, দীপাবলি উপলক্ষে একই সঙ্গে দুই মেয়ে ও প্রেমিক রোহমানের সঙ্গে সময় কাটাতে দেখা গেল সুস্মিতাকে। দুই মেয়ের সামনেই রোহমানের গায়ে ভর দিয়ে বসেছিলেন সুস্মিতা। সামনে বসে মায়ের গায়ে ভর দিয়ে বসে রিনি। ওপাশে আলিশা। এই আড্ডার মাঝেই আলিশাকে আদর করতেও দেখা গেল অভিনেত্রীকে। এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে বঙ্গ তনয়া লিখেছেন 'দুগ্গা দুগ্গা'।

প্রসঙ্গত, সুস্মিতার জীবনে অবশ্যে প্রেমিকের সংখ্যা কোনও দিনই কম ছিল না। এর আগে প্রায় ১০ জন প্রেমিক ছিল প্রাক্তন মিস ইউনিভার্সের জীবনে। রণদীপ হুদা, ওয়াসিম আক্রম, মুদাসসের আজিজ, ইমতিয়াজ খত্রী, মানব মেনন, সঞ্জয় নারঙ্গ, সাবির ভাটিয়া এবং শেষ বান্টি সচদেবের সঙ্গে সুস্মিতার প্রেমের অভিজ্ঞতা অবশ্য ভীষণ তিক্ত ছিল বলে শোনা যায়। বান্টি একদিকে সুস্মিতা অন্যদিকে দিয়া মির্জা, নেহা ধুপিয়ার সঙ্গেও প্রেম করতেন বলে শোনা যায়।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech