‘নওয়াজ একজন বিকৃত যৌনমনষ্ক বিষাক্ত পুরুষ’

  10-11-2018 09:06PM

পিএনএস ডেস্ক: হ্যাশট্যাগ মি টু'র ঝড় বইছে বলিউড। বিতর্কের ঢেউ মোটেই শান্ত হচ্ছে না। এবার সেই তালিকায় নাম উঠল নওয়াজউদ্দীন সিদ্দিকীর।

তার নাম অবশ্য আগেই টেনে এনেছিলেন চিত্রঙ্গদা সিং। 'বাবুমশাই বন্দুকবাজ'-এর সেটে নওয়াজের ব্যবহারের প্রসঙ্গ এনে তার দিকে অভিযোগের আঙুল তুলেছিলেন তিনি। এবার নওয়াজের বিরুদ্ধে আঙুল উঠল প্রাক্তন মিস ইন্ডিয়া এবং অভিনেত্রী নিহারিকা সিংয়ের পক্ষ থেকে।

সদ্যই নওয়াজের লেখা তার আত্মজীবনী, 'An Ordinary Life: A Memoir' প্রকাশিত হয়েছে।সেখানে নওয়াজ নিহারিকার কথা উল্লেখ করেছেন। লিখেছেন, নিহারিকার সঙ্গে তার মিষ্টি সম্পর্ক ছিল।

কিন্তু সেই বই প্রকাশিত হওয়ার পরেই অভিযোগ করেন নায়িকা।

নিহারিকা জানান, তার মতামত না নিয়েই তার নামে লেখা হয়েছে ওই বইয়ে। এই অভিযোগের পরেই ওই বইটি দোকান থেকে তুলে নেওয়া হয়।

নায়িকা জানান, তারা দু'জনে একসঙ্গে 'মিস লাভলি' করেছিলেন। সে সময়ই তাদের বন্ধুত্ব, তারপর প্রেম। কিন্তু নওয়াজ তার সঙ্গে প্রেম করেছিলেন শুধুমাত্র যৌনতার জন্য। সে কারণেই নিহারিকার পরিবার বা বন্ধু-বান্ধবের সঙ্গে মিশতে চাইতেন না নওয়াজ।

মিস লাভলি'র নায়িকার অভিযোগ, বহুবার তার আপত্তি সত্ত্বেও জোর করে তাকে জড়িয়ে ধরেছিলেন নওয়াজ। ঘনিষ্ঠ সম্পর্কে লিপ্ত হয়েছেন।

নিহারিকার মতে, নওয়াজ একজন বিকৃত যৌনমনষ্ক বিষাক্ত পুরুষ। তবে শুধু নওয়াজ নয়, ভূষণ কুমার, সাজিদ খানদের বিরুদ্ধেও মুখ খুলেছেন নিহারিকা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন