ওইসব লিখেন কেনো আপু, চুলকায়?

  15-11-2018 02:20PM

পিএনএস ডেস্ক : ছবি কথা বলে, দেখেন তো আফা চিনেন নাকি? আপনার হাবি থুক্কু বিএফ ২০১৬ তেই ডিগলার করে দিছিল থাক আমার মতোন সুন্দর আর কারও সাথেই লাগবে না, হারও মেনে নিয়েছি। মজার ব্যাপার কি জানেন এই ম্যাসেজগুলো আমি মালয়েশিয়া আসমার পরের ম্যাসেজ। তখন আমি অলরেডি তাকে ছেড়ে আরেকটা প্রেম করে ওইটা ছেড়েগ মালয়েশিয়া চলে আসছি। সে জানতো তাও সে আমাকে নক করতো ফেরত আসতে চাইতো, মালয়েশিয়া এসে এফবিতে ছবি দিয়া মিডিয়া গরম করার জন্য।

কিন্তু আমি বলেছি না.. সবাইকে বলতো আমি রাগ করে মালয়েশিয়া আসছি...ঝগড়া। নায়িকা মাহিকে তো চিনেন তারও পা ধরছেন যাতে আমাকে এনে দেয় যখন আমি আপনার হাবিকে ছেড়ে দেই। তুমি তাকে জিঙ্গেস করতে পারো। শুনেন আপা আমার সাথে যখন রিলেশন আপনার হাবির তখন আমরা আপনাকে নিয়া আসতাম আপনি আর একটু হলেই নূড হয়ে যাবেন এসব বলতাম। আপনার কাপড় দেখে তো তখন আপনার বিএফ আপনাকে এড করে আমি বলি এই নকতা মেয়েকে এড করছো? সে বলে, ‘জান এসব নায়িকা কে হাতে রাখা লাগে নাচানোর জন্য আর বুজইতো আমি সাংবাদিক খাতির রাখতে হয়। নকতা মেয়ে আমার পছন্দ না, গুগল করলেই দেখা যায।’

আমাকে পারতোনা বোরকা পরাতে। আপনাকে নকতা রাখে কেন জানেন? কজ সে আপনাকে না আপনার টাকা আর ফার্মকে ভালোবাসে। আজকে টাকা দেয়া বন্ধ করেন আপনাকে চিনবে না। টার্স্ট মি। আমি যে ইনকাম করতাম সব টাকা দিয়া দিতাম তাও বলতো কিছুই দেই না। বাপ থেকে পড়ার খরচ নিতাম আর কোনো টাকা নিতাম না তার জন্য আমাকে বকতো কেনো টাকা নেই না বাপ থেকে। আমার বাপের কি কি এ্যাসেট আছে জানতে চাইতো। আর আপু এতোই লোজার আনার হাবি যে আমি তাকে ছেড়ে দেওয়ার পরও সে আমার এফবি দেড় বছর আটকে রেখেছিল যাতে আমি এফবিতে সিংগেল না দিতে পারি এবং এফবির জন্য হলেও তাকে নক করি।

(ফারিয়া শাহরিনের ফেসবুক আইডি থেকে নেওয়া)

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন