‘বলিউডে স্বজনপ্রীতি থাকবেই’

  25-11-2018 01:41PM

পিএনএস ডেস্ক :একাধিক অভিনেতা ও অভিনেত্রী স্বজনপ্রীতি নিয়ে এর আগে মুখ খুলেছেন। এবার সেই তালিকায় সংযোজন হলো টোলকন্যা প্রীতি জিনতার নাম। তিনি বলেন, বলিউডে স্বজনপোষণ আছে। কিন্তু তার মানে এই নয় যে বাইরে থেকে এসে কেউ জায়গা তৈরি করতে পারেনি। এমন উদারহণও প্রচুর রয়েছে।

অভিনেত্রী বলেন, তিনি নিজেই তো এর জলজ্যান্ত উদাহরণ। তার কস্মিনকালেও কোনও বলিউডি যোগ ছিল না। তার পরিবারের কেউও অভিনয় জগতে নেই। কিন্তু তিনি তো বলিউডে নিজের প্ল্যাটফর্ম করে নিতে পেরেছেন।

টোলকন্যা বলেন, বাবা-মা সন্তানদের কেরিয়ার তৈরিতে সাহায্য করেন, এই ধারণা এখন পুরোনো হয়ে গেছে। স্বজনপোষণ ইন্ডাস্ট্রিতে আছে। কিন্তু শাহরুখ খান, অক্ষয় কুমার, ঐশ্বর্য রাই বচ্চন, দীপিকা পাড়ুকোনের মতো তারকারাও আছেন। তারা ইন্ডাস্ট্রিতে বাইরে থেকে এসেছেন। আর আজ তারা সুপারস্টার। স্বজনপোষণ তো থাকবেই। কেউ এটা বদলাতে পারবে না।

তিনি আরও বরেন, কিন্তু ইন্ডাস্ট্রিতে যার নিজেকে প্রমাণ করার খিদে আছে, তাকে কেউ দমাতে পারবে না। প্রীতি জানান, সিনেমা সম্পর্কে কোনও জ্ঞান ছিল না। বলিউডে তিনি নিজের জায়গা বানিয়েছেন কঠোর পরিশ্রম আর প্রতিভার জোরে। কখনও ভাবেননি তিনি একজন বড় স্টার হতে পারবেন। তিনি এখনও তা ভাবেন না।

সম্প্রতি #মিটু প্রসঙ্গে করা মন্তব্য নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন প্রীতি জিনতা। একটি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, তিনি কখনও ইন্ডাস্ট্রিতে শ্লীলতাহানির শিকার হননি। এমন ঘটনা ঘটলে হয়তো তিনি এই বিষয়ে আরও কিছু বলতে পারতেন।

বিতর্ক আরও উসকে দিয়ে তিনি বলেন, মানুষ তোমার সঙ্গে তেমন ব্যবহারই করবে, যেমন ব্যবহার তুমি করতে দেবে।

কিন্তু এই ভিডিওটি যখন সামনে আসতেই বিষয়টি অস্বীকার করেন প্রীতি। বলেন, এমন কোনও কথা তিনি বলেননি। তার সাক্ষাৎকারটি বিকৃত করা হয়েছে। এর জন্য সরাসরি সাংবাদিকের দিকে আঙুলও তোলেন অভিনেত্রী।

জানান, তার সাক্ষাতকার এভাবে বিকৃত করায় তিনি বেশ হতাশ। তবে ব্যাপারটি সেখানেই ধামাচাপা পড়ে যায়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন