ফের শুরু হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’!

  28-11-2018 03:29PM

পিএনএস ডেস্ক : ফের টেলিভিশনে ফিরছে ‘দ্য কপিল শর্মা শো’। শোয়ের প্রথম সিজনে সাড়া ফেলে দিয়েছিলেন কপিল শর্মা। দ্বিতীয় সিজনের জন্য যে তিনি কোমর বেঁধে তৈরি হচ্ছেন, সেই খবর পাওয়া গিয়েছিল আগেই। এবার মুক্তি পেল শোয়ের প্রোমো।

২০১৬ সালের এপ্রিলে শুরু হওয়া ‘দ্য কপিল শর্মা শো’ শেষ হয় গত বছর আগস্টে। এই নিয়ে গত বছর সরগরম ছিল টেলিদুনিয়া। প্রথম থেকেই দর্শকের নজর কেড়ে নেন কপিল। অনুষ্ঠানে কপিলের সাথে ছিলেন সুনীল গ্রোভার, কিকু শারদার মতো জনপ্রিয় কমেডিয়ান। কিন্তু শোয়ের মাঝপথে সহকর্মী সুনীল গ্রোভারের সঙ্গে সমস্যা হয় কপিলের। শো ছেড়ে বেরিয়ে যান সুনীল, আলি আসগর, চন্দন প্রভাকররা। তারপর থেকেই ‘দ্য কপিল শর্মা শো’-এর রেটিং পড়ে যায়। আগস্টের পর বন্ধ হয়ে যায় শো।

তবে এবার সব প্রস্তুতি নিয়েই নেমেছেন নির্মাতারা। এবার ‘কপিল শর্মা শো ২’ প্রযোজনা করতে চলেছেন সুপারস্টার সালমান খান। শোনা যাচ্ছে, চ্যানেলের সঙ্গে ইতিমধ্যে এ নিয়ে কথাবার্তাও হয়ে গিয়েছে। সালমান ও কপিলের সুসম্পর্কের কথা কারও কাছেই অজানা নয়। তাই বলিউড ভাইজান যে কপিলের শো প্রযোজনা করতেই পারেন, তাতে বিস্ময়ের কোনও কারণ নেই। যদিও এ ব্যাপারে সালমান খানের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

জানা গেছে, এই সিজনে কপিল শর্মার সঙ্গে সুনীল গ্রোভার, সুগন্ধা মিশ্র বা আলি আসগরকে দেখা যাবে না। এই পর্বে থাকবেন ভারতী সিং, ক্রুষ্ণা অভিষেক, চন্দন প্রভাকর, কিকু শারদা ও সুমনা চক্রবর্তী।

আগামী ১২ ডিসেম্বর জলন্ধরে দীর্ঘদিনের বান্ধবী গিন্নি ছত্রার সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন কপিল। ১৪ ডিসেম্বর হবে রিসেপশন। আর তার দু’দিন পর থেকেই কোমর বেঁধে কাজে নেমে পড়বেন কপিল। ২৩ ডিসেম্বর থেকে টেলিকাস্ট শুরু হবে ‘দ্য কপিল শর্মা শো’র নতুন সিজন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন