আল্লাহর কাছে বিচার দিলেন ফারুক

  29-11-2018 10:32AM

পিএনএস ডেস্ক : ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে চিঠি পেয়েছিলেন চিত্রনায়ক ফারুক। ওই আসনে মঙ্গলবার নতুন প্রার্থী হিসেবে চিঠি পেয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল কাদের খান। এখন শোনা যাচ্ছে, ফারুক মনোনয়ন পাচ্ছেন না ওখানে।

মহাজোট মনোনয়ন না দিলে ‘আল্লাহ দেখবে’ বলে মন্তব্য করেছেন চিত্রনায়ক আকবর হোসেন পাঠান (ফারুক)। আজ বুধবার (২৮ নভেম্বর) সেগুনবাগিচায় ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেয়ার পর সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ফারুক বলেন,‘এটা হতেই পারে, একজন কেন, দল ১০ জনকে দাঁড় করাতে পারে। কিন্তু জনগণ যাকে চাইবে তাকেই দেয়া উচিত। গত দুদিনে আমি জনগণের কাছ থেকে যে সমর্থন ও ভালবাসা পেয়েছি। যদি ঢাকা-১৭ আসন থেকে অন্য কেউ মনোনয়ন পান তাহলে মনে করবো যারা মনোনয়ন দিয়েছেন তারা জনগণের চেয়ে বেশি বুঝে। দল এটা করলে অনুচিত হবে।’

এর আগে গাজীপুর-৫ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন বলে মনোনয়ন কিনেছিলেন ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ফারুক। কিন্তু কালীগঞ্জ নয়, ঢাকা-১৭ (গুলশান-বনানী) আসন থেকে তাকে মনোনয়ন দেয় আওয়ামী লীগ।

অন্যদিকে ঢাকা-১৭ আসনে নির্বাচনের জন্য মনোনয়ন সংগ্রহ করেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচএম এরশাদ। এ আসন আওয়ামী লীগ শরিকদের দিবে কিনা তা নিয়েও ধোঁয়াশা সৃষ্টি হয়েছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন