মালাইকার গলায় ঝুলছেন অর্জুন!

  01-12-2018 10:27AM

পিএনএস ডেস্ক : মুখে না বললেও, প্রেমের কথা বিভিন্ন ইশারা-ইঙ্গিতে বুঝিয়ে দিচ্ছেন বলিউড তারকা মালাইকা আরোরা ও অর্জুন কাপুর জুটি। বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে হাজির হচ্ছেন, হাতে হাত ধরে দেশ-বিদেশ চষে বেড়াচ্ছেন, আবার গণমাধ্যমকে লুকাতে মুখ বেঁধে যাচ্ছেন নৈশভোজে। তবে এবার প্রেমের বিষয়টিকে অনেকটাই খোলাসা করে দিয়েছেন মালাইকা আরোরা।

সম্প্রতি মালাইকার একটি ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায়, তাঁর তর্জনী নির্দেশ দিচ্ছে গলায় ঝোলানো লকেটের দিকে। লকেটে স্পষ্ট লেখা রয়েছে অর্জুন ও মালাইকার অদ্যাক্ষর ‘এ এম’। এরপর থেকেই ছবিটি নিয়ে ভার্চুয়াল রসিকতায় মেতেছে ইন্টারনেটের বাসিন্দারা।

তবে মালাইকার সঙ্গে প্রেম করছেন এ কথা স্বীকার না করলেও, তিনি যে সিঙ্গেল নন এ কথা স্পষ্ট করেছেন অর্জুন। সম্প্রতি ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে উপস্থাপক করণ জোহরের এক প্রশ্নের জবাবে এমনটি বেরিয়ে আসে। এমন উত্তর শুনে অর্জুনের সঙ্গে থাকা তাঁর বোন জাহ্নবী কাপুরও অবাক হয়ে যান। এরপর আরেকটি পর্বে মালাইকাকে ওই অনুষ্ঠানের বিষয়ে জিজ্ঞেস করা হলে বলেন, তিনি( মালাইকা) অনুষ্ঠানটি দারুণ পছন্দ করেছেন।

এদিকে অর্জুন-মালাইকা এমন হেঁয়ালির মধ্যেই ভেতরে ভেতরে বিয়ের প্রস্তুতি নিচ্ছেন বলে গুজন উঠে। নিজের থেকে ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার প্রেম নাকি বিয়ের দিকে গড়াচ্ছে। শোনা যায়, দু’জন নাকি মুম্বাইয়ে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন। ২০১৯ সালে বিয়ে করে নাকি সেখানেই ঠাঁই হবে এই অসম জুটির। যদিও নিজ পরিবারের সম্মতি ছাড়া বিয়ের কোনো সিদ্ধান্তই নেবেন না বলে এক সাক্ষাৎকারে জানিয়েছেন অর্জুন।

উল্লেখ্য, মালাইকা আরোরা ছিলেন অভিনেতা আরবাজ খানের স্ত্রী। ২০১৭ সালের দিকে তাঁদের ছাড়াছাড়ি হয়ে যায়। তাঁদের দীর্ঘ ১৯ বছরের সংসার ভাঙার পেছনে অর্জুনের সঙ্গে মালাইকার পরকীয়া প্রেমকে দায়ী করছেন অনেকে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন