‘মাসুদ রানা’র খোঁজে চিত্রনায়িকা পূর্ণিমা

  01-12-2018 09:02PM

পিএনএস ডেস্ক : মাসুদ রানার খোঁজে এরই মধ্যে কাজ শুরু করেছেন চিত্রনায়িকা পূর্ণিমা। তবে কি মাসুদ রানাকে খুঁজে পেয়েছেন তিনি? এমন প্রশ্নের জবাবে পূর্ণিমা বলেন, ‘খোঁজার কাজ এখনও চলছে। দেশের আনাচে-কানাচে থেকে অসংখ্য মাসুদ রানা এসেছেন। তাদের মধ্য থেকে সত্যিকারের মাসুদ রানাকে খুঁজে বের করা অনেক কঠিন। আশা করি, জানুয়ারির প্রথম দিকে জানা যাবে, কে হচ্ছেন মাসুদ রানা।’

পাঠকের মনে প্রশ্ন আসতে পারে, কেন খোঁজা হচ্ছে ঔপন্যাসিক কাজী আনোয়ার হোসেনের সৃষ্ট কাল্পনিক চরিত্র মাসুদ রানাকে? সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে ঘোষণা দেওয়া হয়,‘মাসুদ রানা’ সিরিজের তিনটি উপন্যাস নিয়ে চলচ্চিত্র নির্মাণ করা হবে। আর তাই উপন্যাসে বর্ণিত মাসুদ রানার সঙ্গে মানানসই একটি চরিত্রের খোঁজে মাঠে নেমেছেন তারা।

পূর্ণিমার সঙ্গে মাসুদ রানা’র খোঁজে আরও কাজ করছেন চিত্রনায়ক ফেরদৌস। মাসুদ রানাকে খোঁজার এই অনুষ্ঠানের নাম রাখা হয়েছে ‘মেনস ফেয়ার অ্যান্ড লাভলী চ্যানেল আই হিরো কে হবে মাসুদ রানা’। অনুষ্ঠানটি শিগগিরই চ্যানেল আইতে প্রচার শুরু হবে বলে জানান পূর্ণিমা।

এদিকে,‘নেক্সট টিউবার-সিজন টু’ র বিচারক হিসেবেও কাজ করছেন পূর্ণিমা। তার সঙ্গে বিচারক হিসেবে আছেন ইরেশ যাকের। পাশাপাশি খুব শিগগিরই নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘জ্যাম’ ছবির শুটিংয়ে অংশ নেবেন পূর্ণিমা। এতে তার বিপরীতে আছেন চিত্রনায়ক ফেরদৌস।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন