আইয়ুব বাচ্চুর গান গাইবে ব্যান্ডগুলো

  01-12-2018 09:41PM

পিএনএস ডেস্ক : রুপালি গিটার ফেলে চলে গেছেন উপমহাদেশের অন্যতম গিটারিস্ট আইয়ুব বাচ্চু। কিংবদন্তী এই সঙ্গীতশিল্পী চলে গেছেন, কিন্তু রেখে গেছেন তার অসংখ্য সৃষ্টি। গিটারের এই জাদুকরকে বিশেষভাবে শ্রদ্ধা জানাতে কনসার্টের আয়োজন তারই সংগঠন বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশন (বামবা)।

আগামীকাল রোববার কনসার্টটি আয়োজিত হবে বাংলাদেশ শিল্পকলা একাডেমির সংগীত ও নৃত্যকলা ভবন মিলনায়তনে। অনুষ্ঠানে আইয়ুব বাচ্চুর ব্যান্ড এলআরবির’র সাড়া জাগানো গানগুলো গাইবে বামবার ব্যান্ড সদস্যরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। বিশেষ অতিথি হিসেবে থাকবেন লিয়াকত আলী লাকী।

বামবার প্রেসিডেন্ট হামিন আহমেদ বলেন, ‘ব্যান্ড এলআরবি বামবার শক্তিশালী এক সদস্য। এমনকি আইয়ুব বাচ্চু এক্সুকিউটিভ কমিটিতে ছিলেন। তার বিদায় আমাদের কাঁদিয়েছে। তাই তাকে স্মরণ করে বামবার সদস্যরা গাইবেন।’

আমন্ত্রিত অতিথি বিকাল ৫টা থেকে শুরু করে রাত ১০টা পর্যন্ত অনুষ্ঠানটি উপভোগ করতে পারবেন।
গত ১৮ অক্টোবর ঢাকার বাসায় মৃত্যুবরণ করেন গুণী এই শিল্পী। সকাল সাড়ে ৮টার দিকে বাসায় হার্ট অ্যাটাক করেন তিনি। তড়িঘড়ি তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সকাল ৯টা ৫৫ মিনিটের দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন