মিথিলা ও গায়ক জন কবিরের ছবি নিয়ে তোলপাড়!

  04-12-2018 02:44PM

পিএনএস ডেস্ক : অভিনেতা ও গায়ক জন কবিরের সঙ্গে অভিনেত্রী মিথিলার যুগলবন্দী একটি ছবি তৈরি করেছে হাজার প্রশ্ন। আর সেই প্রশ্নের বান এসে পড়ছে ছবির মন্তব্য বাক্সে।

ঘটনা একটি সবিস্তারেই বলা যাক, গতকাল সোমবার সন্ধ্যায় জন কবির নিজের ফেসবুক হ্যান্ডেলে অভিনেত্রী মিথিলার সাথে একটি ছবি পোস্ট করেন। এরপরই শুরু হয়ে যায় আলোচনা সমালোচনা। সবাই জনকে আক্রমণ করা শুরু করে দেন। শুধু তাই নয় রীতিমতো বিশ্বাস বানিয়ে দেন তাকে।

মিথিলা, কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসানের প্রাক্তন স্ত্রী। তাহসান-মিথিলা জুটির বড় একটি ভক্তশ্রেণী রয়েছে। যারা কোনোভাবেই এই জুটির আলাদা হয়ে যাওয়া সহজভাবে নিতে পারেননি। অনেকের মন্তব্য থেকে এই শ্রেণীর আহত হওয়ার বিষয়টি প্রকাশ পেয়েছে। ধরেই নিয়েছেন তারা দুজনের সম্পর্কের ছবি এটি। এমন হাজার হাজার প্রশ্নে সয়লাব সোশ্যাল মিডিয়া।

ছবি পোস্ট করার সময় ক্যাপশনে 'কন্টেন্ট' শব্দ ব্যবহার করে উস্কে দেয়া জন বলছেন ভিন্ন কথা। তিনি বলেন, বাংলাভিশনের একটি অনুষ্ঠানের উপস্থাপক মিথিলা। তার অনুষ্ঠানেই অতিথি হয়ে গিয়েছিলাম। আমার সাথে ছিলেন ব্যান্ড তারকা তুহিন ভাই। অনুষ্ঠানের শেষে ছবিটি তুলেছি।

একজন নেটিজেন ইতিবাচকভাবেই ছবিটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, 'একটা ছেলে আর একটা মেয়ে পাশাপাশি ফটো তুললেই বাঙালি কাপল বানিয়ে ফেলে, তারা বন্ধু হোক বা আপন ভাইবোন হোক। প্যাথেটিক।'

তাহসান ও জন সঙ্গীত জগতে আসেন ব্ল্যাক ব্যান্ড নিয়ে। একই সাথে অভিনয় শুরু করেন, সুচিত্রা ভট্টাচার্যের উপন্যাস অবলম্বনে নির্মিত 'কাছের মানুষ' ধারবাহিকে। যা এনটিভিতে প্রচারিত হয়। তারা দুইজন বেশ ভালো বন্ধু ছিলেন।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন