কী সম্পর্ক ছিল?

  

পিএনএস ডেস্ক : বলিউড তারকাদের কোনও ব্যক্তিগত সম্পর্ক তৈরি হওয়ার আগেই খবর হয়ে যায়। ছড়িয়েও পড়ে ঝড়ের মতো। সত্যি-মিথ্যা বিচারের দায় কেউ নেয় না। সেইরকমভাবেই এক সময় শাহরুখ খান আর প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্কের কথা ছড়িয়েছিল। অনেক হেডলাইন তৈরি করেছিল তাঁদের সম্পর্কের এই গুজব। সে বেশ কয়েকবছর আগের কথা। অবশেষে এই নিয়ে মুখ খুললেন শাহরুখ।

এক ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকার শাহরুখ বলেন, শুটিং করতে করতে আমরা বেশ কিছু সুন্দর মুহূর্ত একসঙ্গে কাটিয়েছি। প্রিয়াঙ্কা আমার খুব কাছের বন্ধু আর সারাজীবনই তা থাকবে।

মিডিয়া পুরো বিষয়টা অন্যভাবে তুলে ধরায় বিরক্ত শাহরুখ। শোনা গেছিল তার পর থেকেই প্রিয়াঙ্কার সঙ্গে একটা দূরত্ব বজায় রাখতে শুরু করেন তিনি। এই প্রসঙ্গে তিনি বলেন," ওই সময়ে আমায় পিছিয়ে আসতে হয়েছিল কারণ পুরো বিষয়টা খুব নিচু মনে হচ্ছিল আমার। আর এটা আমাদের সম্পর্ক নষ্ট করে দিচ্ছিল।

আমার সঙ্গে যে কাজ করেছে তাঁকে প্রশ্ন করা হয়েছে, অসম্মান করা হয়েছে। আর এটাই আমার কাছে সবথেকে বিরক্তির। আমি এর জন্য ক্ষমাপ্রার্থী। এই ঘটনায় আমার কিছু করার ছিল না। তবুও, প্রিয়াঙ্কা আমার বন্ধু বলেই আমি ক্ষমা চেয়ে নিয়েছি। বললেন শাহরুখ। ইন্টারনেট

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech