এবার ফারুকী-পরীর রসায়ন!

  

পিএনএস ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রে হালের আলোচিত অভিনেত্রী পরীমণি। নামটির সঙ্গে গ্ল্যামার আর মিষ্টি হাসিও জুড়ে আছে। নজরকাড়া সৌন্দর্য্যের কারণে চলচ্চিত্রের বাইরে বিজ্ঞাপনেও রয়েছে তার বেশ কদর। ইতোমধ্যে বেশ কিছু বিজ্ঞাপনে মডেল হয়ে নজর কেড়েছেন। এরই ধারাবাহিকতায় এবার আরও একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন তিনি।

তবে এবারের বিজ্ঞাপনের আলাদা একটা বিশেষত্ব রয়েছে, এখানে প্রখ্যাত টিভি নির্মাতা ও চলচ্চিত্র পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর নির্দেশনায় কাজ করেছেন এই লাস্যময়ী। সম্প্রতি বিজ্ঞাপন চিত্রের দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। খুব শিগগিরই এটি বিভিন্ন টেলিভিশনে প্রচারিত হবে বলে জানা গেছে।

ফারুকীর সঙ্গে কাজ করা প্রসঙ্গে জানতে চাইলে পরীমণি বলেন, ‘তার সঙ্গে এটি আমার প্রথম কাজ। আমি সত্যিই আনন্দিত। কাজটি দারুণ হয়েছে। বিশেষ করে তিনি ও তার পুরো টিম আমাকে খুব সুন্দরভাবে গ্রহণ করেছেন। এটা আমার খুবই ভালো লেগেছে। বিজ্ঞাপনটিও দর্শকদের কাছে বেশ ভালো সাড়া ফেলবে বলেও মনে করেন তিনি।

পরীমণি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি 'স্বপ্নজাল'। দর্শকদের আগ্রহের কারণে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত এই ছবিটি দেশের বাইরেও বিভিন্ন হলে মুক্তি পায়। সম্প্রতি এই গুণী পরিচালকের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও অভিনয় করেছেন পরীমণি। যার নাম ‘প্রীতি’। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech