প্রতি সিনেমায় কতটি চুমু খান ইমরান

  

পিএনএস ডেস্ক : ইমরান হাশমি ও চুমু যেন একই শব্দ। এ কথা হিন্দি ছবির দর্শক মাত্রই জানেন। কিন্তু এ ‘সিরিয়াল কিসার’ চুমু খেতে খেতে ক্লান্ত হয়ে পড়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, ১৭ বছর ধরে পর্দায় চুমুর পর চুমু খেয়ে তার ঠোঁট ফুলে যায়। সেই ইমেজ থেকে বেরোতে মরিয়া ইমরান। নতুন ছবি ‘চিট ইন্ডিয়া’র মুক্তির আগে এভাবেই সংবাদমাধ্যমের সামনে মনের কথা খুলে বললেন ইমরান।

এক সাক্ষাৎকারে ইমরান বলেন, ‘‘আমি চুমু খেতে খেতে ক্লান্ত। কেউ আমার যন্ত্রণা বোঝে না। ভাই, তুমি সতেরো বছর ধরে করে দেখাও। ছবি পিছু বিশটি করে চুমু। আমার ঠোঁট ফুলে গিয়েছে।’’

তবে এই ‘সিরিয়াল কিসার’ ট্যাগ যে তারকা হিসেবে প্রতিষ্ঠা দিয়েছে তা মেনে নিয়েছেন ইমরান। তিনি বলেন, ‘‘এমনটা নয় ওই ইমেজের কারণে আমি লাভবান হইনি। আমার বহু ছবি হিট করেছে এই কারণেই। অভিনেতাদের সঙ্গে এমনটাই হয়। দর্শকরা লেবেল লাগাতে চায়।’’

একটা ইমেজ তৈরি হয়ে গেলে সেখান থেকে বেরিয়ে আসা যে কঠিন, তাও মেনে নিচ্ছেন ইমরান। সে জন্য ভিন্ন ধরনের চরিত্রে কাজ করতে হবে বলে জানান তিনি।

অবশ্য ‘চিট ইন্ডিয়া’র উপর ইমরানের ক্যারিয়ারের সামনের দিকগুলো নির্ভর করছে। এর আগে এ তারকা অনেকগুলো ফ্লপ সিনেমা উপহার দিয়েছেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech