বয়ফ্রেন্ডকে বাংলা ভাষা শেখাচ্ছেন সুস্মিতা!

  16-01-2019 12:04AM

পিএনএস ডেস্ক: বয়ফ্রেন্ডকে বাংলা ভাষায় ‌‘আমি তোমায় ভালোবাসি’ বলতে শেখাচ্ছেন সুস্মিতা। থেমে নেই রোহমানও। প্রাক্তন মিস ইউনিভার্সকে কাশ্মীরিতে ভালোবাসার পাঠ শেখাচ্ছেন এই যুবক।

বিগত কয়েক মাস ধরেই খবরের শিরোনামে প্রাক্তন বিশ্বসুন্দরী। বয়ফ্রেন্ড রোহমানের সঙ্গে নিত্যনতুন সোশ্যাল পোস্ট থেকেই স্পষ্ট প্রেমের সমুদ্রে ভাসছেন সুস্মিতা সেন। ১৫ বছরের ছোট প্রেমিকেই আপাতত মজেছেন। কখনও এক সঙ্গে শরীরচর্চা, তো আবার কখনও জন্মদিনে নিবিড় মুহূর্ত শেয়ার করছেন নিজস্ব সোশ্যাল অ্যাকাউন্টে। তবে, এবার যে ভিডিওটি আপলোড করেছেন সুস্মিতা তা বেশ মজার।

সম্প্রতি কত্থকের তালিম নেওয়া শুরু করেছেন সুস্মিতা। বিশিষ্ট কত্থক শিল্পী গুরু প্রীতম শিকারের কাছে নাচের প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। ভালো সম্পর্কের খাতিরেই গুরুকে ‘মা’ বলে সম্বোধন করেন সুস্মিতা।

ভিডিওটিতে দেখা যায়, ক্লাসের ফাঁকেই রোহমান গুরুমাকে কাশ্মীরী ভাষায় ‘আমি তোমাকে ভালোবাসি’ বলতে শেখাচ্ছেন। আবার, মরাঠি ভাষাতেও এই কথাই শিখছেন গুরুমার কাছ থেকে। সবশেষে চমক দিলেন সুস্মিতা। তিনি দু’জনকেই শেখালেন এই বাক্যটি বাংলায় বলতে। গুরু মা একবারেই পারলেন, কিন্তু প্রেমিক রোহমান পারলেন না। উচ্চারণের সামান্য ভুলের জন্য বকা খেলেন প্রেমিকার কাছে। গোটা ব্যাপারটার ভিডিও নিজেই করছিলেন সুস্মিতা।

তবে, এই ভিডিও শুধুমাত্র ব্যক্তিগত মুহূর্ত ভাগ করার জন্যই আপলোড করেননি সুস্মিতা। ভিডিওর শেষে তার ফ্যান ফলোয়ার্সদের জন্য একটি বিশেষ আবেদনও রেখেছেন নায়িকা। নিজেদের মাতৃভাষায় এই বাক্যটিকে বলার অনুরোধ জানিয়েছেন তিনি। আপলোডের পরেই সোশ্যাল নেটওয়ার্কে বেশ ভাইরাল এই ভিডিওটি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন