সোজা হয়ে দাঁড়াতে পারছেন না অহনা!

  23-01-2019 05:45PM


পিএনএস ডেস্ক : সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে যাচ্ছেন জানিয়ে বলেছেন, শারীরিক অবস্থা যেভাবে উন্নতি হচ্ছে তাতে অনেকটা সময় লেগে যাবে। চিকিৎসার জন্য দেশের বাইরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ভারত বা ব্যাংককে যাব। ভিসার জন্য পাসপোর্ট জমা দেওয়া হয়েছে। সব গোছগাছ হলেই দেশের বাইরে যাব।

বর্তমান শারীরিক অবস্থা প্রসঙ্গে তিনি বলেন, শরীরের ক্ষতস্থানগুলো পুরো শুকায়নি। এখনো সোজা হয়ে দাঁড়াতে পারি না, সোজা হয়ে শুতেও পারি না। ক্ষত স্থানগুলো অনেকটা গভীর ছিল আর ওসব জায়গায় ময়লা ঢুকে ব্যাকটেরিয়া সংক্রমিত হয়েছিল। যার কারণে সেরে উঠতেও সময় লাগছে।

সুস্থতার জন্য ভক্ত ও দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, গত ৯ জানুয়ারি ভোর রাতে নগরীর উত্তরায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান। এতে অহনার কোমরের হাড়ের সংযোগস্থল সরে যায়, পিঠ থেঁতলে যায়। হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বর্তমানে বাসায় বিশ্রামে রয়েছেন তিনি।

জানা যায়, ঘটনার দিন একটি অনুষ্ঠান শেষে পরিবারের সদস্যদের নিয়ে উত্তরার বাসায় ফিরছিলেন অহনা। এ সময় তিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন। উত্তরা লেকড্রাইভ রোডের ৭ নম্বর সেক্টরে রাত সোয়া ৩টার দিকে পাথরবোঝাই একটি ট্রাক অহনার গাড়িতে ধাক্কা দেয়। অহনা উত্তেজিত হয়ে গাড়ি থেকে নেমে ট্রাকচালককে ট্রাক থেকে নামতে বলেন। তারপর শুরু হয় বাকবিতণ্ডা। এক পর্যায়ে ট্রাকচালক ট্রাকের পেছনের গিয়ার দিয়ে অহনার গাড়িতে আবারো ধাক্কা দেয়। এতে ক্ষুব্ধ হয়ে অহনা ট্রাকের দরজায় উঠে তাকে নামতে জোর করেন। চালক তার কথায় পরোয়া না করে গাড়ি টান দেয়। অহনা তখন ট্রাকের জানালা ধরে ঝুলতে থাকেন। ট্রাকটি ১২ নম্বর সেক্টরে গিয়ে অহনাকে ফেলে দেয়ার উদ্দেশ্যে জোরে বাঁক নেয়। কিন্তু সামলাতে না পেরে ট্রাকটি বাম দিকে উল্টে পড়ে যায়। অহনা ছিটকে গিয়ে পাথরকুচির উপর পড়েন। পরবর্তী সময়ে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন