টিকটকে মজলেন নেহা কক্কর!

  24-01-2019 12:30PM


পিএনএস ডেস্ক : বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর। গানের জগতে তিনি যেমন জনপ্রিয়, তেমনি সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতেও রয়েছে তার জনপ্রিয়তা।

মাঝে মধ্যেই নিজের বিভিন্ন কথা, ছবি ও ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি। ইনস্টাগ্রামের পাশাপাশি এবার টিকটকেও মজেছেন তিনি।

জনপ্রিয় ভিডিও ব্রডকাস্টিং অ্যাপ টিকটকে নতুন নতুন ভিডিও নির্মাণ করে নজর কাড়ছেন নেহা কক্কর। টিকটকে পোস্ট করা ভিডিওগুলো ইনস্টাগ্রামেও পোস্ট করছেন এ সংগীতশিল্পী নিজেই।



তার পোস্ট করা সেসব ভিডিওতে কখনো তার বোন সনু কক্কর, কখনো সংগীতশিল্পী সনু নিগম আবার কখনো কখনো অন্য কারো সঙ্গে নাচ-গান করতে দেখা যায় তাকে। ইতোমধ্যে সেসব ভিডিওর সবই ভাইরাল হয়েছে।

গত সপ্তাহে একটি ছেঁড়াফাটা স্টাইলের নীল জিন্সের সঙ্গে হালকা গোলাপি রঙের একটি টপস পরে একটি নতুন টিকটক ভিডিও পোস্ট করেন নেহা। ওই ভিডিওটিতে নেহার গাওয়া একটি গান ব্যবহার করা হয়। ইনস্টাগ্রামে পোস্ট করার পর ভিডিওটির ভিউ ৫৭ লাখের বেশি ছাড়িয়ে গেছে।

বলিউড ও ভারতের টেলিভিশন অভিনেতা হিমাংশু কোহলির সঙ্গে প্রেম ছিল নেহার। কয়েক মাস আগে জনসম্মুখে ঘোষণা দিয়ে প্রেমের কথা জানান দিয়েছিলেন তারা। সে সময় ইনস্টাগ্রামে পোস্ট করা এ ‘মিষ্টি’ তারকা জুটির অন্তরঙ্গ ছবি নজর কেড়েছে অনেকেরই। কিন্তু গত বছরের ডিসেম্বরের শুরুতে ভেঙ্গে যায় তাদের সে প্রেম। এরপর কিছুটা ভেঙ্গে পড়লেও পরে নিজেকে সামলে নেন নেহা।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন