সুপাত্রের সন্ধানে মৌসুমী!

  04-02-2019 02:27PM

পিএনএস ডেস্ক : বিয়ের জন্য পাত্রের সন্ধানে আছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী মৌসুমী হামিদ। তবে পাত্র মনের মতো হলেই এ বছরই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।

মৌসুমী জানান, জন্ম-মৃত্যু ও বিয়ে এগুলো সৃষ্টিকর্তার হাতে। তবে আমার ইচ্ছে এই বছরে বিয়ে করার। তাই একটা সুপাত্র খুঁজছি। সবকিছু ব্যাটে-বলে মিলে গেলে শুভ কাজে আর দেরি করবো না।

কোন জেলার পাত্র অগ্রাধিকার পাবে? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ঢাকা ও খুলনার পাত্র হলে বেশি ভালো হয়। তবে যে জেলারই হোক আমার কাজ ও পেশাকে সম্মান করবে এমন কাউকে আমি চাই।

চলতি মাসে এখনো ক্যামেরার সামনে দাঁড়াননি মৌসুমী। এ সপ্তাহের শেষের দিকে শুটিং শুরু করবেন। গেল ৩০শে জানুয়ারি ইন্দোনেশিয়া থেকে তিনি ছয়টি নাটকের শুটিং শেষ করে দেশে ফিরেছেন ।

নাটকগুলো নির্মাণ করেন সাখাওয়াত মানিক, স্বাধীন ফুয়াদ ও আসাদুজ্জামান আসাদ। মৌসুমী অভিনীত নাটকগুলো হলো ‘হেলালের হানিমুন’, ‘চোখ’, ‘সম্পর্ক’, ‘এমনও হয়’, ‘এসো হাতটা ধরি’ ও ‘লস্ট অ্যান্ড ফাইন্ড’। ভালোবাসা দিবসকে উপলক্ষ করেই নাটকগুলো নির্মাণ হয়েছে বলে জানান তিনি।

ছোট পর্দার বাইরে বড় পর্দায়ও এই অভিনেত্রী অভিনয় করছেন। তার হাতে আছে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ও ‘গোর’ শিরোনামের দু’টি চলচ্চিত্র। নতুন চলচ্চিত্রের বিষয়েও কথা হচ্ছে বলে জানান এই গ্ল্যামার কন্যা।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন