এবার ‘ভূত’ হয়ে ফিরছেন মল্লিকা!

  06-02-2019 12:39AM

পিএনএস ডেস্ক : অনেক দিন বলিউডের বাইরে রয়েছেন মল্লিকা শেরওয়াত। তবে এবার বলিউডে কামব্যাক করছে লাস্যময়ী এই নায়িকা। ২০০৪ সালে ‘মার্ডার’ ছবি দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন মল্লিকা। রাতারাতি বলিউডে সব থেকে আকর্ষনীয় ও হট নায়িকার তকমা পেয়ে যান তিনি। এর পরে বেশ কিছু ছবি করলেও অনেকদিন বলিউড থেকে দূরেই ছিলেন তিনি।

তবে এবার তিনি আবার বলিউডে ফিরছেন । বড় পর্দা না হলেও খুবই গুরুত্বপূর্ণ কমেডি ওয়েব সিরিজ ‘বু-সাবকি ফাটেগি’তে অভিনয় করবেন বলে জানিয়েছেন মল্লিকা।

এই ‘হরর কমেডি’তে একটি ভূতের চরিত্রে অভিনয় করছেন মল্লিকা। মল্লিকা যখন ‘ভূত’, তার ফ্যানরা আশা করবেই যে এই ভূতের লুকও হবে বেশ আকর্ষনীয়।

তবে মল্লিকা নিজেও খুব এক্সাইটেড এই ছবির লুক নিয়ে। তার মতে, খুবই ইন্টারেস্টিং এই ভূতের লুক।

এর আগে মল্লিকাকে ২০০৭ সালের কমেডি ছবি ‘ওয়েলকাম’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে। কমেডিতে অভিনয় করে সকলের নজর কেড়েছিল এই অভিনেত্রী। এবার এই ‘হরর কমেডি’তে কেমন অভিনয় করেন সেটাই দেখার। তার সঙ্গে এই সিরিজে অভিনয় করতে দেখা যাবে তুষার কপুর ও কৃষ্ণ অভিষেককে।

আর কিছুদিনের মধ্যেই ভারতে আসতে চলেছেন মল্লিকা এই সিরিজের শ্যুটিং জন্য। ‘অল্ট বালাজী’ প্ল্যাটফর্মে দেখা যাবে এই কমেডি ওয়েব সিরিজ ‘বু-সাবকি ফাটেগি’। এখন শুধু শ্যুটিং শুরুর অপেক্ষা।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন