শ্রাবন্তীকে পরকীয়া করার উপদেশ!

  06-02-2019 11:25AM

পিএনএস ডেস্ক :তিনি শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার ঘরোয়া লুক, মিষ্টি হাসি আর অভিনয় ক্ষমতা বাঙালি দর্শকদের বড়ই পছন্দের। বাণিজ্যিক থেকে ভিন্ন ধারার ছবি সবখানেই সাবলীল তিনি।

কিন্তু পর্দার জীবন যতই সুখের হোক না কেন, ব্যক্তিগত জীবনে চড়াই-উতরাই কম পার করতে হয় না নায়িকার। আর নিজের ব্যক্তিগত সম্পর্কের কারণে ইদানিং তিনি খবরের শিরোনামে চলে এসেছেন। প্রথমে তার বিবাহ বিচ্ছেদ, তারপর আবার প্রেমের খবর।

প্রথম স্বামী রাজীব ছিলেন একজন পরিচালক। তার সঙ্গে অনেক ছোট বয়সেই বিয়ে হয়েছিল নায়িকার। তারপর গুছিয়ে করছিলেন সংসার। আর সেই সংসারে ছিলো ঝিনুক নামের তাদের একমাত্র ছেলে। কিন্তু সেই বিয়ে টেকেনি নায়িকার।

বেশকিছু বছর একা থাকার পর ফের প্রেমে পড়েন পেশায় মডেল কৃষ্ণ ব্রিজের। বিয়েও হয় তাদের। কিন্তু এই বিয়েতেও সমস্যা শুরু হয়। বিয়ের মাস কয়েকের মধ্যেই ডিভোর্সের পথে হাঁটেন তাঁরা।

এখন টলিপাড়ায় নতুন গুঞ্জন, ফের প্রেমে পড়েছেন শ্রাবন্তী। এবারের পাত্র এক বিমান সংস্থার কর্মী। নাম রোশন শিং। শীঘ্রই নাকি চার হাত এক হতে পারে দু’জনের। শোনা যাচ্ছে শ্রান্তীর জামাইবাবুর সূত্রে রোশনের সঙ্গে আলাপ হয়েছে নায়িকার।

আর নায়িকার এই সম্পর্কের কথা জানাজানি হতেই সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত আক্রমণে নেমে পড়েছেন নেটিজেনরা। সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্টে হলুদ শাড়ি পর একটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। ছবিতে দেখা যাচ্ছে নায়িকার সিঁথিতে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র।

ছবিটি নতুন সিনেমা ‘হুল্লোড়’-এর শুটিংয়ের সময়ের। কিন্তু বেশিরভাগ মানুষই বিষয়টা বুঝতে না পেরেই কটূমন্তব্য করেছেন। ফেসবুকে ওই ছবির কমেন্ট বক্সে অমিত কুমার নামের এক ব্যক্তি লেখেন, আপনি আর বিবাহ না করে সন্তানের মঙ্গলে তাকে নিয়ে পিতার কাছে ফিরে যান….. অথবা সন্তানকে নিয়ে একা থাকেন…. হিন্দু সমাজে একটা নারীর বহু বিবাহ বে-মানান…. প্রয়োজনে পরকিয়া করেন।

সায়নী মন্ডল নামে এক মহিলা লিখেছেন, প্লিজ আপনি আর নেক্সট বিয়ে না করে সন্তানকে নিয়ে থাকুন। আপনার এই বিয়ের চক্করে আপনার সন্তানের কেরিয়ার খারাপ হতে পারে। প্লিজ আপনার সন্তানের কথা ভেবে আর বিয়ে করবেন না।

আরেক ভক্ত লিখেছেন, ছেলের মাথা নীচু হচ্ছে, বিয়ে না করে প্রয়োজনে পরকীয়া করুন।

যদিও নেটিজেনদের এই সমস্ত মন্তব্যের বিরুদ্ধে সরব হয়েছেন শ্রাবন্তীর অন্য ভক্তরা।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন