'মাধুরীর সঙ্গে কোনও ছবিই করতে চাইতাম না'

  07-02-2019 11:59AM


পিএনএস ডেস্ক: দীর্ঘদিন পর 'এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা' ছবির মাধ্যমে বলিউড সরব হয়েছেন জুহি চাওয়া। একসময় আলোচিত এ অভিনেত্রী জানিয়েছেন, বলিউডের আরেক প্রভাবশাশী অভিনেত্রী মাধুরী দিক্ষিতের সঙ্গে প্রতিযোগিতা ছিল তার।

জুহির ভাষায়, এ বিষয়টি একেবারেই সত্যি। তখন এ বিষয়ে মুখ না খুললেও এখন বলতে দ্বিধা নেই। মাধুরীর সঙ্গে কোনও ছবিই করতে চাইতাম না। ও মূল চরিত্রে করলে আমি দ্বিতীয় প্রধান চরিত্র করতে রাজি হতাম না। যে কারণে ‘দিল তো পাগল হ্যায়’ করিনি। ওটা কারশিমা কাপুর করল। রাবিনা, কারিশমার সঙ্গেও আমার প্রতিযোগিতা ছিল। ‘নাইন্টিন ফর্টিটু আ লাভ স্টোরি’তে মনীষা কৈরালাকে দেখার পর মনে হয়েছিল, ও আমাদের সবার বলিউড থেকে বিদায় দেবে!

দীর্ঘ ক্যারিয়ারে সালমান খানের সঙ্গে কোনো ছবি করেননি জুহি। এ নিয়ে সালমানের বক্তব্য, জুহি'ই তার সঙ্গে কাজ করতে রাজি ছিলেন না। এ বিষয়ে জুহি বলেন, তখন অল্প বয়স ছিল। কিছু না ভেবেই ‘হ্যাঁ-না’ বলে দিতাম। সে রকমই হয়তো কিছু হবে। এখন দেখছি, আমি ভুলে গেলেও সালমান সেটা মনে রেখেছে।

নিজের সম্পর্কে জুহি বলেন, নিজের ইচ্ছের বিরুদ্ধে আমি কিছু করি না। শুধু মুখ দেখানোর জন্য কোনও পার্টিতে যাই না। একটা কথা এখন সবাই খুব ব্যবহার করে, ফোমো। যার মানে নিজেকে হারিয়ে ফেলার ভয়। এগুলো মানুষকে আরও কষ্ট দেয়। আমি এ সব থেকে দূরে থাকি।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন