এবার চুম্বন দিয়ে ভাইরাল প্রিয়া (ভিডিও)

  07-02-2019 01:29PM

পিএনএস ডেস্ক :চোখ মেরে নয়, চুম্বনের কারণে এ বার ভাইরাল হল প্রিয়ার নতুন একটি ভিডিও।চোখ মেরে গত বছরই বিখ্যাত হয়েছিলেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র।। খুনসুটির সেই ছোট্ট ভিডিওটি নেটিজেনদের মন জয় করে নিয়েছিল। নতুন ভিডিওতে সহ অভিনেতা রোশন আব্দুল রউফকে চুম্বন করছেন তিনি।

মালয়লম ছবি ‘ওরু আধার লাভ’-এর নতুন একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেখানে রোশন আর প্রিয়াকে স্কুলের পোশাক পরে একসঙ্গে চুম্বন করতে দেখা যাচ্ছে। ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় নেয়নি।

সম্প্রতি বলিউডেও পা রেখেছেন প্রিয়া। ‘শ্রীদেবী বাংলো’ ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে। আর চলতি মাসের ১৪ তারিখ মুক্তি পাবে ‘ওরু আধার লাভ’ ছবিটি। এই ছবির ৩০ সেকেন্ডের একটি ভিডিওই গত বছর জনপ্রিয়তার শিখরে নিয়ে গিয়েছিল ১৯ বছর বয়সী এই অভিনেত্রীকে।

ভিডিওটি বাংলাদেশেও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমের বদৌলতে। প্রিয়া প্রকাশ ওয়ারিয়র ভারতের কেরালা রাজ্যের তৃশার এলাকার তরুণী। তার বয়স মাত্র ১৮ বছর। প্রিয়া তৃশার একটি মহিলা কলেছে বিকম পড়ছেন। এর আগে তিনি কিছু দিন মুম্বইয়ে থাকতেন। প্রিয়া একজন ক্লাসিক্যাল ড্যান্সার। তিনি মডেলিং পেশায় রয়েছেন। এর আগে তিনি বেশকিছু শর্ট ফিল্মে অভিনয় করেছেন। ‘ওরু আধার লাভ’ তার প্রথম পূর্ণদৈর্ঘ্য বাণিজ্যিক ছবি। ইন্টারনেট দুনিয়ার তার চোখ মারার ভিডিওর দৃশ্যটি ছড়িয়ে পড়ামাত্র ৪৮ ঘণ্টায় তার ফলোয়ার হয়েছিল ১৮ লাখ।

টুইটারে তিনি লিখেছেন, আমাকে ভালোবাসার জন্য সবাইকে ধন্যবাদ। সবার মন্তব্যের জবাব দেয়া আমার পক্ষে সম্ভব না। তবে ভালো কাজের মাধ্যমে অবশ্যই আমি সবার কাছে পৌঁছাব।



পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন