বন্ধুরা আমাকে গ্রেপ্তার করা হয়নি: সালমান মুক্তাদির

  19-02-2019 10:30PM

পিএনএস ডেস্ক : বিতর্কিত ভিডিও ব্লগার ও অভিনয়শিল্পী সালমান মুক্তাদিরকে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ। ছেড়ে দেওয়ার পর সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেছেন তিনি।

আজ মঙ্গলবার রাত ৮টা ৫৫ মিনিটে ফেসবুকে ইংরেজিতে একটি পোস্ট করেন সালমান মুক্তাদির। পোস্টে তিনি যা লিখেছেন তার বাংলা করলে দাঁড়ায়, ‘বন্ধুরা আমাকে গ্রেপ্তার করা হয়নি। এটা আমার জন্য খুবই বিরক্তির কর একটা ব্যাপার। দয়া করে বানানো সংবাদ প্রচার করবেন না।’

তবে এই জিজ্ঞাসাবাদ সম্পর্কে এখনো বিস্তারিত জানায়নি পুলিশ। সন্ধ্যায় ডিএমপি সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলামঅনলাইনকে এ তথ্য নিশ্চিত করেন।

নাজমুল ইসলাম বলেন, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি (আইসিটি) মন্ত্রী মোস্তফা জব্বারের সেফ ইন্টারনেট স্লোগানকে সামনে রেখে ডিএমপি সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ আজ বিকেল ৪টায় নিজস্ব কার্যালয়ে সালমান মুক্তাদিরকে জিজ্ঞাসাবাদ করে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

গতকাল সোমবার সালমান মুক্তাদিরের অবস্থান জানতে নিজের ভেরিফায়েড ফেসবুক পাতায় স্ট্যাটাস দিয়েদেন আইসিটি মন্ত্রী মোস্তফা জব্বার। ওই স্ট্যাটাসে তিনি লেখেন, কেউ কি সালমান মুক্তাদিরের আজকের অবস্থা জানাতে পারবেন?

এ বিষয়ে পরে মন্ত্রী বলেন, আমি সালমানদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছি, এটা আমি করতেছি। দ্যাটস ইট।

সম্প্রতি বিতকির্ত একটি ভিডিও নিয়ে সমালোচনার মুখে পড়েন সালমান মুক্তাদির। ওই ভিডিওটি নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করেছিলেন তিনি। এরপর থেকে তার ইউটিউব সাবস্ক্রাইব ঝড়ের বেগে কমতে থাকে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন