কলকাতায় সেরা নায়কদের তালিকায় শাকিব খানও

  20-02-2019 10:30PM

পিএনএস ডেস্ক : কলকাতায় যেসব তারকাদের নিয়ে হইচই হয় তাদের নিয়ে দুইটি তালিকা প্রকাশ করেছে কলকাতা টাইমস। একটি নায়িকাদের অপরটি নায়কদের। প্রতিটি তালিকায় ২০ জনকে ঠাঁই দেয়া হয়। ‘কলকাতা টাইমস মোস্ট ডিজায়ারেবল ম্যান’ শীর্ষক এই তালিকায় রয়েছেন বাংলাদেশের শাকিব খানও।

ঢাকাই ছবির এ শীর্ষ নায়কই কলকাতার সেরা ২০ তারকার মধ্যে স্থান করে নিয়েছেন। ওই তালিকায় ১৮ নম্বরে রয়েছেন তিনি।

২০১৮ সাল পুরোটা সময়ই দুই বাংলা সমান আলোচিত ছিলেন শাকিব। সে বছর এ নায়কের তিনটি ছবি মুক্তি পায় কলকাতায়। এ তিন ছবির সূত্র ধরেই আলোচিত তিনি। মুক্তিপ্রাপ্ত ছবি তিনটি হচ্ছে ‘চালবাজ’ ‘ভাইজান এলো রে’ ও নাকাব। ছবিগুলোর সাফল্য ও দর্শক মাতামাতির রেশ ধরেই ‘কলকাতা টাইমস’ সেরা ২০ তারকার মধ্যে ১৮-তে স্থান দিয়েছে শাকিব খানকে।
মঙ্গলবার এ তালিকা প্রকাশ করে কলকাতা টাইমস। কলকাতা টাইম বলছে, শাকিব খান তার স্টারডম দিয়ে হঠাৎ পশ্চিমবঙ্গের নারীদের মনে ঝড় তুলেছিলেন। তিনি বাংলাদেশের সবচেয়ে বড় সিনেতারকা। আমরা তার পরের কাজের জন্য অপেক্ষা করছি। সংক্ষিপ্ত পরিচিতিতে আরও উল্লেখ করা হয়েছে, বাংলাদেশে তুমুল জনপ্রিয় ও অপ্রতিদ্বন্দ্বী সুপারস্টার শাকিব খান।

তালিকায় সেরা হয়েছেন যীশু সেনগুপ্ত, আবীর (২), জিৎ (৩), দেব (৪), যশ পাল (৫), অঙ্কুশ (৬), অর্নিবান (৮), পরমব্রত (৯), অনুপম রায়, সংগীত (১০), বনি (১১), ইন্দ্রনীল সেনগুপ্ত (১৩), শাকিব খান (১৮, বাংলাদেশ)।

২০১৩ সাল থেকে কলকাতার তারকাদের ‘কলকাতা টাইমস মোস্ট ডিজায়ারেবল ম্যান’ সেরাদের তালিকা প্রকাশ করছে। প্রথমবার এ তালিকায় সেরা হয়েছিলেন দেব। এ বছর হলেন যীশু সেনগুপ্ত।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন