নাবিলাকে বিয়ে করতে একি করলেন জাহিদ হাসান

  

পিএনএস ডেস্ক : শিরোনামটি দেখে অনেকেই হয়তো কপালে চোখ। কেননা দুই সন্তান ও স্ত্রী মৌকে নিয়ে বেশ সুখের সংসার কাটছে জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসানের। কিন্তু হুট করেই আবার তার এমন পাগামি কেন? হ্যা নাবিলাকে বিয়ে করতে জাহিদ হাসান পাগলামি করছেন ঠিকই তবে তা বাস্তব জীবনে নয় বরং টিভি পর্দায় জাহিদ হাসানের পাগলামি দেখবে দর্শক।

নাটকে দেখা যাবে নানা কিছুর পর অবশেষে জাহিদ হাসান বিয়ে করেছেন নাবিলা ইসলামকে। হানিফ পালোয়ানের রচনা ও পরিচালনায় এই নাটকে আরো অভিনয় করেছেন সাবেরি আলম, সৈয়দ হাসান ইমাম, নূরে আলম নয়ন, সোহানি ইসরাত, জাফর আলী, জিয়া উদ্দিন জিয়া, ফরহাদ হোসেইন, ডেইজি, ইসরাত জাহান অতিথি, ওশমি প্রমুখ।

পরিচালক জানান, শহরের প্রেক্ষাপটে নির্মিত হয়েছে এই নাটকটি। গল্পে দেখা যাবে, ফারাবি একজন ভদ্রলোক। ফারাবির বাবা জন্মের আগেই মারা গেছে, তাই মায়ের দায়িত্ব একটু বেশি ফারাবির প্রতি। কিন্তু মা অনেক কষ্ট করেও বিয়ে দিতে পারছেন না। বিয়ের কথা শুনলেই তার লজ্জা লাগে ও ভীত হয়ে ওঠে।

মেয়ে দেখতে যেতেই হবে। মেয়েপক্ষের সঙ্গে কথা দিয়ে ফেলেছে। ফারাবিকে এক প্রকার জোর করেই কনের বাড়িতে নেয়। ফারাবি কনের বাড়ি থেকে উধাও হয়ে যায়। সেখানে তাকে পাওয়া যায় না। বাড়ির সবাই তাকে খুঁজতে থাকে। আর এভাবেই এগিয়ে যায় কমেডি এই নাটকটি।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech