দুই নায়িকাকে নিয়ে হাজির ‘প্রেমের রাজা’!

  

পিএনএস ডেস্ক : সুপারস্টার শাকিব খান এবার আর এক নায়িকা নয়, একসঙ্গে দুই নায়িকাকে নিয়ে জমালেন রোম্যান্সে। নাচে-গানে দর্শকদের মনে বইয়ে দিলেন আনন্দের আমেজ।

২১ মার্চ, বৃহস্পতিবার সন্ধ্যায় প্রকাশ হয়েছে শাকিবের মুক্তি প্রতিক্ষীত সিনেমা ‘শাহেনশাহ’র নতুন গান ‘প্রেমের রাজা’। আর সেখানেই তিনি নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাতের সঙ্গে পারফর্ম করেছেন।

‘প্রেমের রাজা’ গানটি গেয়েছেন হালের সফল সঙ্গীত জুটি ইমরান ও কণা। কলকাতার প্রসেনজিতের লেখা গানটিতে সঙ্গীতায়োজন করেছেন ডাব্বু। ভারতের বাবা যাদবের কোরিওগ্রাফিতে নির্মিত হয়েছে গানটির দৃষ্টিনন্দন ভিডিও।

এতে শাকিব খান, নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত প্রত্যেকেই দুর্দান্ত পারফর্ম করেছেন বলে দর্শকদের মত। ইউটিউবের দিকে তাকালে সেটা বোঝা যায়।

প্রকাশের মাত্র ১৬ ঘন্টায় ‘প্রেমের রাজা’ গানটি উপভোগ করে ফেলেছেন সাড়ে ৭ লাখের বেশি দর্শক। এছাড়া ২৫ হাজারের বেশি মানুষ এটিকে পছন্দ করেছেন। মন্তব্য জমা পড়েছে প্রায় ৪ হাজার।

‘শাহেনশাহ’ সিনেমাটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া ও নবাগতা রোদেলা জান্নাত। এছাড়াও আছেন মিশা সওদাগর, উজ্জ্বল,আহমেদ শরিফ, অনুভব মাহবুব ও লিটন হাসমি প্রমুখ।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech