শখের ফেসবুক-মোবাইল সব বন্ধ!

  23-03-2019 12:21PM

পিএনএস ডেস্ক :জনপ্রিয় মডেল-অভিনেত্রী আনিকা কবির শখকে মিডিয়াতে আজকাল দেখতেই পাওয়া যায় না। বিশেষ দিনের নাটক টেলিফিল্মেও অনুপস্থিত তিনি।

শুধু অভিনয় থেকে দূরে নয় সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকেও গা ঢাকা দিয়েছেন তিনি। এমনকি মুঠোফোনেও তাকে পাওয়া যায় না। সদা চঞ্চল, প্রাণবন্ত এই শিল্পীর ক্যারিয়ারে হঠাৎ করেই এমন ছন্দপতন ঘটে।

২০১৭ সালে অভিনেতা নিলয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকে তিনি নিজেকে অনেকটা আড়ালেই রেখেছেন। বিচ্ছেদের কিছু দিন আগে দুজন ওমরা হজ পালন করেন। তারপরেই তাদের বিচ্ছেদের সংবাদ প্রকাশ হয়।

ডিভোর্সের পর নিলয় নিয়মিত অভিনয় করছেন। কিন্তু শখের এভাবে আড়াল হয়ে যাওয়া অবাক করেছে সবাইকে। সেই সঙ্গে মিডিয়াতে গুঞ্জন ‌দারুণ গ্ল্যামার আর অভিনয় প্রতিভাকে কেন তিনি আড়াল করে রাখছেন? তবে কি খসে পড়া তারকরাদের তালিকায় নাম লেখাতে যাচ্ছেন?

এসব প্রশ্নের উত্তর জানতে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার থেকে উত্তর পায়নি কেউ। তবে মিডিয়া সংশ্লিষ্টরা ধারণা করছেন, ক্যারিয়ারে অমনোযোগী, ব্যক্তিগত টানাপড়েন, শিডিউল ফাঁসানোসহ একাধিক কারণেই আজকে শখের এই অবস্থা।

উল্লেখ্য, ধারাবাহিক ‘অদ্ভুতুড়ে’ নাটকের মাধ্যমে নায়িকা চরিত্রে অভিনয় শুরু করেন তিনি। ‘এফএনএফ’, ‘ফিফটি ফিফটি’, ‘দিবারাত্রি খোলা থাকে’ ও ‘রঙ’সহ আরো কিছু নাটকে অভিনয় করে সবার নজরে আসেন শখ।

তারপর নাটকের পাশাপাশি নাচ ও মডেলিংয়েও ব্যস্ত হয়ে পড়েন। সিটিসেল, বিডি গুঁড়া মসলা, ইউরো লেমন, বাংলালিংকসহ বিভিন্ন বিজ্ঞাপনচিত্রের মডেল হয়ে তারকাখ্যাতি পান।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন