শ্রীলঙ্কার হামলায় জ্যাকলিনের ‘আবেগঘন’ টুইট

  22-04-2019 02:25PM

পিএনএস ডেস্ক : শ্রীলঙ্কার বিস্ফোরণে শোকাহত গোটা বিশ্ব।শোকের ছায়া নেমে এসেছে বলিউড পাড়াতেও।এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় আহত এবং নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তারকারা। আনুশকা শর্মা, সিদ্ধার্থ মালহোত্রা, স্বরা ভাস্কর, পরিনীতি চোপড়া, ভিকি কৌশল, অর্জুন কাপুরসহ অনেকেই টুইটারে শোক প্রকাশ করেছেন।

তবে বলিউডের নায়িকা জ্যাকলিন ফার্নান্দেজের মাতৃভূমিতে ঘটে যাওয়া এমন ঘটনায় তার স্ট্যাটাসটি ছিল আবেগঘন।ওই স্ট্যাটাসের মাধ্যমে নিজের অনুভূতির কথা জানান অভিনেত্রী।

টুইটারে জ্যাকলিন লিখেছেন, ‘শ্রীলঙ্কায় বিস্ফোরণের খবরে আমি শোকাহত। ক্রমশ ছড়িয়ে চলেছে হিংসা। দুর্ভাগ্যজনকভাবে সবাই এ ধারাবাহিক হিংসাকে এড়িয়ে যাচ্ছে।’

এদিকে শ্রীলঙ্কায় ওই হামলার পর জ্যাকলিনের খোঁজ নিতে ব্যস্ত ছিলেন তার ভক্ত-অনুরাগীরা।জন্মসূত্রে তিনি শ্রীলঙ্কার নাগরিক হলেও থাকেন ভারতে।কিন্তু তার পরিবার শ্রীলঙ্কায়।তাই সবার কৌতূহল ছিল জ্যাকলিনের পরিবার নিয়ে।

ইস্টার সানডেতে জ্যাকলিনের পরিবার ঠিক আছেন কিনা সে কথা জানতে চেয়েছিলেন অভিনেত্রীর অনেক ভক্ত।তবে প্রিয় তারকার টুইটের পর এবার স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন তারা।

প্রসঙ্গত, শ্রীলঙ্কায় ভয়াবহ সিরিজ বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ২৯০ জনে দাঁড়িয়েছে। বোমা হামলার ঘটনায় এ পর্যন্ত ২৪ জনকে আটক করা হয়েছে। তবে কারা হামলা চালিয়েছে তা এখনো চিহ্নিত করতে পারেনি দেশটির সরকার।

গতকাল রোববার সকালে স্থানীয় সময় পৌনে ৯টার দিকে পরপর আটটি জায়গায় বিস্ফোরণে কেঁপে ওঠে রাজধানী কলম্বো। ওই হামলায় ৫০০ জনের বেশি মানুষ আহত হয়েছেন।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন