ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে তোপের মুখে অভিনেত্রী

  26-04-2019 04:09PM

পিএনএস ডেস্ক : বর্তমান সময়ে সারা বিশ্বে আলোচিত একটি টিভি সিরিজের নাম ‘গেম অব থ্রোনস’। তরুন প্রজন্মের মাঝে এই টিভি সিরিয়াল নিয়ে উম্মাদনার শেষ নেই। বর্তমানে এর অষ্টম সিজনের দু’টি এপিসোড তুমুল বিতর্কিত হয়েছে। বিশেষ করে আরিয়া স্টার্কের চরিত্রে খোলামেলা অভিনয় করে ভক্তদের তোপের মুখে পড়েছেন মেজ়ি উইলিয়ামস ।

হঠাৎ এমন বিষয় নিয়ে সমালোচনার মুখের বেশ অবাক হয়েছেন এই অভিনেত্রী। মেজ়ির অ্যাডাল্ট দৃশ্য নিয়ে কেন এত সমালোচনার কোনও কারণ খুঁজে পাচ্ছেন না টিমের বাকিরা। কারণ নাটক সিনেমায় হর হামেশায় এমন দৃশ্য দেখানো হয়।

অনেকেই প্রশ্ন তুলেছেন মেজি কি এমন চরিত্রে অভিনয় করার মতো বয়স হয়েছে ? মেজ়ির জন্ম ১৯৯৭ সালে ব্রিস্টলে। এখন ২২ বছর বয়স চলছে এই অভিনেত্রী। সাবালিকা হয়ে এমন চরিত্রে অভিনয় করা দোষের নয়, বলে মন্তব্য করেছেন অভিনেত্রী নিজেই।

ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে সমালোচনা হওয়ায় মেজ়ি টুইট করেন, ‘আপনাদের যদি দৃশ্যটি দেখে কোনও রকম অস্বস্তি হয়, তা হলে জানিয়ে রাখি, আমার মা, বাবা, ভাইয়েরা সকলেই এটা দেখেছেন।’

প্রসঙ্গত , ‘গেম অব থ্রোনস’ সিরিজে প্রথম থেকেই মেজ়ি অভিনয় করছেন। ২০১১ সালে এই সিরিজের মাধ্যমেই অভিনয়ে হাতেখড়ি হয় তার। এই চরিত্রে অভিনয় করেই সেরা অভিনেত্রীর পুরস্কার পান।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন