বাবা হচ্ছেন সালমান!

  11-05-2019 01:01PM

পিএনএস ডেস্ক:বলিউডের অবিবাহিত তারকা-অভিনেতাদের মধ্যে সবচেয়ে কাঙ্ক্ষিত ব্যাচেলর হচ্ছেন ‘মুঝসে শাদি করোগি’ তারকা সালমান খান।

৫৩’তে এসেও এখন পর্যন্ত বিয়ের পথ মাড়াননি খান সাহেব। অবশ্য একের পর এক সম্পর্ক ভাঙা-গড়ার খেলায় মেতে বলিউডে বিরল নজিরই গড়েছেন তিনি।

সালমান কেন বিয়ে করছেন না, তা জানার জন্য আগ্রহের কমতি নেই তাঁর অগণিত ভক্তের। যারা এই প্রশ্ন করতে করতে ক্লান্ত হয়ে পড়েছেন তাদের হয়তো সাল্লুকে এই প্রশ্ন আর করতে হবে না। কারণ ৫৩ বছর বয়সী এই অভিনেতা নাকি বাবা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, সারোগেসি পদ্ধতির (গর্ভ ভাড়া) মাধ্যমে বাবা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সালমান খান। যদিও এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

এদিকে, জীবনের ৫৩ টি বছর পার করলেও সালমানকে দেখে কিন্তু মোটেও এত বেশি বয়সী মনে হয় না। বয়সকে যেন হার মানিয়েছেন তিনি। এখনো তাঁর পেশিবহুল শরীর দেখে যুবক বলেই মনে হয় তাঁকে। সালমানের শরীর কিংবা মনে বয়সের এতটুকু ছাপও খুঁজে পাওয়া যায় না। এখনো বলিউডের অন্যতম আকর্ষণীয় অভিনেতা হিসেবে বিবেচিত তিনি। বয়সের সঙ্গে পাল্লা দিয়ে তাঁর জনপ্রিয়তাও যেন দিনকে দিন বেড়েই চলেছে। একের পর এক ব্যবসাসফল ছবি উপহার দিয়ে বলিউডের অন্যতম সফল তারকা অভিনেতা হিসেবে প্রতিনিয়ত নিজেকে প্রমাণ করে চলেছেন

পিএনএস/ এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন