রাজনীতি ছেড়ে পুরোদমে গানে ফিরছেন মনির খান

  13-05-2019 04:22PM

পিএনএস ডেস্ক : ‘প্রেমের তাজমহল’ ছবিতে টাইটেল ট্র্যাকে কণ্ঠ দিয়ে জয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। রাজনীতির পাশাপাশি গানের চর্চাতে খানিকটা অনিয়মিত ছিলেন। সম্প্রতি রাজনীতির মাঠ থেকে বিদায় নিয়েছেন। পুরোদমে মন দিয়েছেন গানে। অনেকদিন পর আবারও ফিরছেন তিনি একক অ্যালবাম নিয়ে। অনেকদিন ধরেই তিনি অনলাইনে গান প্রকাশ করে আসছিলেন। সেগুলো ছিল সিঙ্গেল ট্র্যাক। এবার দশটি গানের পূর্ণাঙ্গ অ্যালবাম নিয়ে হাজির হচ্ছেন তিনি।

আগামী ঈদুল ফিতর উপলক্ষে প্রকাশ করতে যাচ্ছেন ‘হৃদয়ের যন্ত্রণা’ নামের অ্যালবাম। গানগুলোর কথা লিখেছেন লিটন শিকদার। এর সুর ও সংগীতায়োজন করেছেন শেখ সাদী খান। মনির খান বলেন, ‘অনেকদিন ধরেই নতুন একটি অ্যালবাম নিয়ে পরিকল্পনা করছি। এরই মধ্যে চারটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গানগুলো হচ্ছে- ‘হৃদয়ের যন্ত্রণা’, ‘এ মনের স্মৃতির পাতায়’, ‘চুপি চুপি তুমি এত ভালোবেসেছো’ ও ‘ভালোবেসে নিঃস্ব করেছো’।

বাকি ছয়টি গানের রেকর্ডিংও শিগগিরই শেষ করবো। আমি সব সময় গানের কথা গুরুত্ব দিয়ে গান করি। এবারও তার ব্যতিক্রম হবে না।’ অ্যালবামটি ঈদ উপলক্ষে ইউটিউবে মনির খানের নিজস্ব চ্যানেলে অডিও ভার্সনে প্রকাশ করা হবে। ঈদের পর সবগুলো গানের ভিডিও নির্মাণ করা হবে হবে বলে জানান মনির খান।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন