অভিনেতা আর্নল্ড শোয়ার্জনেগারের পিঠে ‘ফ্লাইং কিক’

  

পিএনএস ডেস্ক : দক্ষিণ আফ্রিকায় একটি অনুষ্ঠানে হলিউড সুপার স্টার আর্নল্ড শোয়ার্জনেগারের পিঠে লাথি মেরেছে এক ব্যক্তি। গতকাল শনিবার জোহানেসবার্গের কাছে একটি জিমে অনেক লোকজনের উপস্থিতিতে অপ্রীতিকর এ ঘটনা ঘটে।

বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, ‘আর্নল্ড ক্লাসিক আফ্রিকা’ নামের একটি অনুষ্ঠানের অংশ হিসেবে শোয়ার্জনেগার সে সময় ভক্তদের সঙ্গে একটি ভিডিও রেকর্ডিং করছিলেন। পাশাপাশি একটি স্কিপিং প্রতিযোগিতাও চলছিল। এ সময় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি তার পিঠে লাথি মারে।

ইতিমধ্যে ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ৭১ বছর বয়সী ক্যালিফোর্নিয়ার সাবেক এই গর্ভনর ভক্তদের সঙ্গে দাঁড়িয়ে আছেন। এ সময় পেছন থেকে এক ব্যক্তি তার পিঠে ‘ফ্লাইং কিক’ মারেন।

হামলাকারী লাথি মেরে নিচে পড়ে যায়। আর আঘাত পাওয়ার সঙ্গে সঙ্গে ঝাঁকি খেয়ে সামনের দিকে ঝুঁকে যান আর্নল্ড শোয়ার্জনেগার। সঙ্গে সঙ্গে নিরাপত্তারক্ষীরা হামলাকারীকে আটক করে নিয়ে যায়। পরে ওই ব্যক্তিকে পুলিশে সোপর্দ করা হয় বলে জানিয়েছেন অনুষ্ঠানটির কর্মকর্তারা।

ঘটনার পর এক টুইট বার্তায় ভক্তদের ধন্যবাদ জানিয়ে শোয়ার্জনেগার বলেন, ‘উদ্বিগ্ন হওয়ার কিছু হয়নি। আমি ভেবেছিলাম ভিড়ের মধ্যে ধাক্কা লেগেছে, যা প্রায়ই হয়। আপনাদের সবার মতো এই ভিডিওটি দেখার পর আমি বুঝতে পারি যে আমাকে লাথি মারা হয়েছিল।’

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech